Saturday , May 25 2024
Breaking News
Home / National / গণভবনের একজন কর্মচারীর যে সম্মান, মন্ত্রী ও এমপিদেরও নেই: বঙ্গবীর কাদের সিদ্দিকী

গণভবনের একজন কর্মচারীর যে সম্মান, মন্ত্রী ও এমপিদেরও নেই: বঙ্গবীর কাদের সিদ্দিকী

আজ মঙ্গলবার জাতীয় পার্টি চেয়ারম্যান এর কার্যালয়ে এক অনুষঠানে যান কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম সেখানে গিয়ে তিনি দেশের বর্তমান বিষয় নিয়ে নানা বক্তব্য দিয়েছেন এবং সেই সাথে তিনি তার বক্তবে বলেছেন সরকারি কর্মচারীরা এখন লাগামহীন।

বলেছেন, এমন বালাদেশের জন্য আমরা যুদ্ধ করিনি। দেশে মানুষের অধিকার ও মর্যাদা নেই। গণভবনের একজন কর্মচারীর যে সম্মান আছে, তা এখন মন্ত্রী ও এমপিদেরও নেই।

বনানীস্থ কার্যালয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান ও শীর্ষ নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠানে বঙ্গবীর কাদের সিদ্দিকী এ কথা বলেন। বঙ্গবীর বলেন, সরকারি কর্মচারীরা এখন লাগামহীন। মানুষের সম্মান ও মর্যাদার ভারসম্য ফিরিয়ে আনতে হবে। এভাবে দেশ চলতে পারে না। মানুষের মর্যাদা ও অধিকার আদায়ের জন্যই এখন কট্টর বিএনপি ও কট্টর আওয়ামী লীগ থেকে সম-দূরত্ব বজায় রেখে সকল রাজনৈতিক শক্তিকে একই মোহনায় হাজির করতে হবে।

তিনি বলেন, যৌবনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রেমে পড়েছি পরে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদকেও ভালোবেসেছি। দেশ ও মানুষের প্রতি বঙ্গবন্ধু ও পল্লীবন্ধুর ভালোবাসা ছিলো সব কিছুর উর্ধ্বে। বঙ্গবন্ধু ও পল্লীবন্ধুর ওপর সাধারণ মানুষের এখনো গভীর অনুরাগ আছে, এটি কাজে লাগিয়ে আমরা মানুষের সকল অধিকার নিশ্চিত করতে চাই।

কাদের সিদ্দিকী বলেন, পল্লীবন্ধু এরশাদ একজন সৈনিক হিসেবে রাষ্ট্র পরিচালনার দায়িত্ব নিয়েছিলেন। পরে রাজনৈতিক দল জাতীয় পার্টি গঠন করেছেন। কিন্তু রাষ্ট্র ক্ষমতা হস্তান্তর করার পরেও রাজনীতিতে জাতীয় পার্টি শক্তিশালী অবস্থান দেখিয়েছেন। আবার জেলে থেকেই দুইটি নির্বাচনে ৫টি করে আসনে জয় লাভ করে পল্লীবন্ধু ইতিহাস রচনা করেছেন। তিনি বলেন, মৃত এরশাদ জীবিত এরশাদের চেয়েও বেশি শক্তিশালী।

তিনি বলেন পরিচ্ছন্ন মানুষ হিসেবে জিএম কাদের এর গ্রহণযোগ্যতা আছে। কোন কুটকৌশল নয় শুধু সাহস নিয়ে মাথা উচু করে দাঁড়ালেই সাধারণ মানুষের আস্থার ঠিকানা হতে পারে জাতীয় পার্টি। তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা হিসেবে শেখ হাসিনার প্রতি সাধারণ মানুষের যে প্রত্যাশা ছিল- বর্তমান সরকার মানুষের সেই প্রত্যাশা পূরণ করতে ব্যার্থ হয়েছে। এসময়ে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন, জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি

জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি ,জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদ এমপি , কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি , কো-চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপিসহ

বর্তমানে দেশের চলমান কর্মকান্ড এবং নানা বিষয়নিয়ে বক্তব্য দিতে গিয়ে বঙবীর কাদের সিদ্দিকি মানুষের সম্মান মর্যাদার বিষয়টি নিয়ে জোরালো ভাবে আলোকপাত করেছেন এসময় জাতীয় পার্টির নেতৃবৃন্দসহ কৃষক শ্রমিক জনতা লীগের মধ্যে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীর প্রতীক, যুগ্ম সাধারণ সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার।

About Rasel Khalifa

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *