Thursday , May 30 2024
Breaking News
Home / Entertainment / ১০০ নয় দিন:দ্য ডে মাত্র ৪ কোটির সিনেমা, এবার পরিচালকের বক্তব্যে নিয়ে কথা বললেন অনন্ত

১০০ নয় দিন:দ্য ডে মাত্র ৪ কোটির সিনেমা, এবার পরিচালকের বক্তব্যে নিয়ে কথা বললেন অনন্ত

সম্প্রতি বাংলাদেশে যে কয়েকটি সিনেমায় মুক্তি পেয়েছে তার মধ্যে সব থেকে আলোচনা আর সমালোচনার মধ্যে ছিল অনন্ত এবং বর্ষা অভিনীত দিন: দ্য ডে। শুরু থেকেই বলে আসা হচ্ছিল এই সিনেমাটি ১০০ কোটি টাকার সিনেমা। তবে এবার সেই সবকিছুই যেন হয়ে গেল ফিকে।

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত ছবিটির প্রযোজক মোর্তেজা আতাশ জমজম জানান, ছবিটির প্রকৃত বাজেট পাঁচ মিলিয়ন মার্কিন ডলার, যা বাংলাদেশি মুদ্রায় ৪ কোটি ৭৪ লাখ ৯৭ হাজার ৩৩০ টাকা। তিনি তার ইনস্টাগ্রামে বাজেট চুক্তি প্রকাশ করেছেন।

চুক্তি প্রকাশ ছাড়াও, প্রযোজক অনন্তের বিরুদ্ধে বকেয়া পরিশোধ না করা, চিত্রনাট্য পরিবর্তন এবং শুটিং লোকেশন সহ বেশ কয়েকটি অভিযোগ এনেছেন। ইনস্টাগ্রামে ইরানি পরিচালকের পোস্টের পর অনন্ত জলিল তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় গণমাধ্যমকে বলেন, ইরানি পরিচালককে বাংলা লিখেছেন কে? সে বাংলা জানে না। আপনি বাংলায় কিভাবে পোস্ট করলেন? তার মানে এর পেছনে কেউ আছে, ইন্ধন জোগাচ্ছে। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। তারা চায় আমি যেন ফিল্ম ইন্ডাস্ট্রিতে না থাকি।

এদিকে চার দিন আগে ইরানি প্রযোজক মুর্তজা আতাশ জমজম ‘দিন: দ্য ডে’ ছবির চুক্তি লঙ্ঘনের অভিযোগে অনন্ত জলিলের বিরুদ্ধে মামলা করার ঘোষণা দেন। অনন্ত জলিল সিনেমা নিয়ে শুরুতে যে চুক্তি ও পরিকল্পনা করেছিলেন তার কিছুই রাখেননি বলে অভিযোগ করেন তিনি।

প্রযোজকের অভিযোগের জবাবে অনন্ত বলেন, আমার মনে হয় এটা একটা ষড়যন্ত্র। তবে মুর্তজা সাহেবের কোন অভিযোগ থাকলে আমরা নিজেরাই তা সমাধান করতে পারি (যদিও আমি আগেই বলেছি চুক্তির বাইরে কিছু করিনি)। তিনি যদি কোন বাংলাদেশীর পরামর্শে বা নিজের প্রচারের জন্য ভুল ও মিথ্যা তথ্য দিয়ে মিডিয়াকে বিভ্রান্ত করার চেষ্টা করেন তা খুবই দুঃখজনক হবে। এরকম কিছু হলে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে আইনগত ব্যবস্থাও নেব। কারণ আমারও একই চুক্তি আছে।

এ দিকে অনন্ত জলিলের এই মিথ্যাচার নিয়ে এখন ট্রল শুরু করেছেন দেশের স্যোশাল মিডিয়া ব্যবহারকারীরা।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *