Wednesday , May 29 2024
Breaking News
Home / Countrywide / সেতুর টোলে নারী কর্মীকে একাধিক চড় মারলেন যুবক, জানা গেল কারণ

সেতুর টোলে নারী কর্মীকে একাধিক চড় মারলেন যুবক, জানা গেল কারণ

সেতুর টোল প্লাজায় সম্প্রতি ঘটে গেছে এক অনাকাঙ্খিত ঘটনা। বিনা দোষে এক নারী কর্মকে চড় মারলেন স্থানীয় এক যুবক। নিজের ক্ষমতার অপব্যবহার করে ওই নারীর উপর আঘাত করে সে। ঘটনা সূত্রে জানা যায়, ওই যুবক স্থানীয় বাসিন্দা তাই টোল দেবেন না। কিন্তু ওই তরুণী তাকে স্থানীয় বাসিন্দা হওয়ার প্রমাণ দেখাতে বলেন। এতে যুবক রেগে যায়। তারপর গাড়ি থেকে নেমে মেয়েটির গালে সজোরে চড় মারেন।
এরপর জুতা দিয়ে ওই যুবকের ওপর হামলা চালায় ওই তরুণী। ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের রাজগড়-ভোপাল জাতীয় সড়কের কাচনাদিয়া টোল প্লাজায়। পুরো ঘটনাটি টোল প্লাজার সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে। খবর এনডিটিভির।

এরপর ওই তরুণীর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্তের নাম রাজকুমার গুর্জার। জানা গেছে যে তার গাড়িতে ইলেকট্রনিক এবং স্বয়ংক্রিয় টোল সিস্টেম হিসাবে FAST ট্যাগ ছিল না। এরপর তরুণী তাকে গাড়ি থামাতে বলেন।

এদিকে তরুণীর কথায় রাজকুমার বলেন, আমি স্থানীয় বাসিন্দা। আমি বলি, আমি তোমাকে চিনি না। আমি আমার উর্ধ্বতন কর্মকর্তাকে এ বিষয়ে জানালে তিনি আমাকে জিজ্ঞেস করেন আমি তাকে চিনি কিনা। আমি এখনও বলি না। ঠিক তখনই ওই যুবক গাড়ি থেকে বেরিয়ে এসে আমার গালে চড় মারল।

এই ঘটনার পরে ওই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। তবে এই ঘটনা সম্পর্কে অবগত হয়ে পুলিশ ওই যুবকের বিরুদ্ধে কোন সিন্ধান্ত গ্রহন করেছে কিনা সে বিষয়ে কোন তথ্য পাওয়া যায়নি। ভুক্তভোগি ওই নারী আইনের আশ্রয় নিয়েছে কিনা সে বিষয়েও সংবাদ মাধ্যমে কোন তথ্য স্পষ্ট ভাবে উল্লেখ কারা হয়নি।

About Nasimul Islam

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *