Wednesday , May 29 2024
Breaking News
Home / Countrywide / আমার এই কথা গুলো কোন কারনেও হালকা ভাবে নিয়েন না: শামীম ওসমান

আমার এই কথা গুলো কোন কারনেও হালকা ভাবে নিয়েন না: শামীম ওসমান

বাংলাদেশের বর্তমান রাজনৈতিক অবস্থা বিবেচনা করে সম্প্রতি এক সংবাদ সম্নেলনে ভিন্ন ধরনের বক্তব্য দিয়ে আলোচানায় একেএম শামীম ওসমান। তিনি বিএনপি সহ বিরোধী দলগুলোকে নিয়ে বিভিন্ন ধরনের মন্তব্য করেন। ওই সংবাদ সন্মেলনে তিনি বাংলাদেশের সকল মানুষকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বানও জানান।

তিনি ওই অনুষ্ঠানে তার বক্তব্যে বলেন,  শেখ হাসিনার কিছু হলে এ দেশ বাসযোগ্য হবে না। তিনি আরও বলেন, বাংলাদেশে সবচেয়ে বড় ধাক্কা আসছে, সবচেয়ে বড় ষড়যন্ত্র আসছে।

মঙ্গলবার সকালে সবুজবাগ এলাকায় সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের কর্মী সভায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ করে শামীম ওসমান বলেন, আমরা জনগণের কাছে ক্ষমা চাই, মানুষকে আগুন দিয়ে পুড়িয়েছি, আমরা আপনাদের কাছে ক্ষমা চাইছি। যারা স্বাধীনতার বিরুদ্ধে কথা বলেছে-ভালো কথা বলে, ভালো কথা বলে ভোট চাওয়ার সঙ্গে এর কোনো সম্পর্ক নেই। ভোট দিয়ে ক্ষমতায় আসুন, আপত্তি নেই কিন্তু অন্যভাবে আসতে চাইলে চলবে না।

তিনি বলেন, যারা আমার বঙ্গবন্ধুকে হত্যা করেছে, যারা ২১শে আগস্টের ঘটনা ঘটিয়েছে, যারা রাজনীতির নামে মানুষ পুড়িয়ে হত্যা করেছে, সারা বাংলাদেশে একসঙ্গে বোমা মেরেছে, জাহাজে করে বিদেশ থেকে অস্ত্র এনেছে, আদালতে ঢুকে বিচারককে মারধর করেছে। সাংবাদিক, এমনকি বোবা প্রাণী। ট্রাকের ভেতরে পোড়ানো গরু; তাদের সঙ্গে গণতন্ত্রের চর্চা করবেন?

আদর্শের জন্য রাজনীতি করতে এসেছি। সেজন্য আমি কী পেলাম, কী দিলাম তাতে আমার কিছু যায় আসে না। আমি মৃত্যুর পর আল্লাহর কাছে যাব, আমার দেশ আমার কাছে পৃথিবীতে সবচেয়ে বড়। এখন যে খেলা চলছে তার জন্য আমার কথাকে হালকাভাবে নিবেন না। আমি কাল মরে যেতে পারি। তারা দেশকে ধ্বংস করতে চাইছে। তারা বাংলাদেশের স্বাধীনতা মেনে নিতে পারেনি। শেখ হাসিনার কিছু হলে এ দেশ আর বসবাসের যোগ্য থাকবে না। আপনার নিজের ভাই বিএনপি-জামায়াত করলেও কোনো লাভ হবে না বলে দলীয় কর্মীদের সঙ্গে কথা বলেন শামীম ওসমান।

বিএনপি নেতাকর্মীদের উদ্দেশে তিনি আরও বলেন, প্রতিবাদ করুন, ভোট চাই, ক্ষমতায় আসুন কিন্তু কেউ যদি আবার ১৫ আগস্ট, আবার ২১ আগস্ট আবার অগ্নিসংযোগ করে? জাতির জনকের কন্যার কথা আর শুনবো না। আমি শুনব না কারণ তারা আমার দেশকে হত্যা করতে আসছে। বাইরে থেকে টাকা আসছে, আমি জানি কোথা থেকে আসছে। যারা টাকার ব্যবস্থা করছেন তারাও জানেন কোন দেশে। আমার জানামতে মাথায় রক্ত ​​গরম হয়ে যায়। আমি বিভিন্ন কারণে জানি। তথ্য দিয়ে রাজনীতি করি।

তিনি বলেন, বাংলাদেশে সবচেয়ে বড় ধাক্কা আসছে, সবচেয়ে বড় ষড়যন্ত্র আসছে। একটা কথা বলতে চাই, এতদিন সহ্য করেছি, আর নেই। কোন ছাড় থাকবে না। ২০২৪ সালের জানুয়ারিতে যে নির্বাচন হবে, শেখ হাসিনাই ক্ষমতায় থাকবেন, প্রধানমন্ত্রী থাকবেন শেখ হাসিনা।

উল্লেখ্য, বর্তমানে জালানি তেল ও বিদ্যূৎ সংঙ্কটে সারাদেশ্। যার জন্য সারাদেশে অনেক সাধারন মানুষ ও রাজনীতিবীদরা বিক্ষপ ও প্রতিবাদ  সমাবেশ গড়ে তুলছে। তারা এই সরকারের পদত্যাগের দাবি নিয়ে মাঠে  ময়দানে এই আন্দলন কর্মসূচির আয়োজন করছে।

About Nasimul Islam

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *