Tuesday , May 28 2024
Breaking News
Home / Countrywide / এতে উপকারই হয়েছে, বুড়োকে ১৬ বছরের যুবক বানিয়ে দিয়েছেন, শেষ খেলাটা খেলতে চাই: শামীম ওসমান

এতে উপকারই হয়েছে, বুড়োকে ১৬ বছরের যুবক বানিয়ে দিয়েছেন, শেষ খেলাটা খেলতে চাই: শামীম ওসমান

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ক্ষমতাসীন আওয়ালীগ সরকারের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করার অভিযোগ উঠেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) বিভিন্ন নেতাকর্মীর বিরুদ্ধে। এমনকি বক্তব্যের নামে অকথ্য ভাসায় কথা বলারও অভিযোগ উঠেছে। আর এরই জের ধরে এবার বিএনপি’কে সতর্ক করে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান।

তিনি বলেন,বিএনপি নেতারা প্রধানমন্ত্রীকে নিয়ে অনেক বাজে কথা বলছেন। তবে এতে আমার উপকার হয়েছে। ৬১ বছরের বৃদ্ধকে ১৬ বছরে টগবগে যুবক বানিয়ে দিয়েছেন। আপনারা খেলতে চান, আমরা খেলব। জনগণকে সঙ্গে নিয়ে সকল ষড়যন্ত্রের জবাব দেওয়া হবে।

সোমবার (২২ আগস্ট) বিকেলে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, আমরা অশান্তির বিরুদ্ধে, শান্তির জন্য খেলব। খেলা হবে অশুভ শক্তির বিরুদ্ধে, শুভ শক্তির জন্য। এটা হবে ইবলিশের বিরুদ্ধে আল্লাহর খেলা। আমরা এই খেলায় জিতব। আগামীতে শেখ হাসিনাই প্রধানমন্ত্রী হবেন ইনশাআল্লাহ। আমি নারায়ণগঞ্জ থেকে ঘোষণা করব আমাদের শক্তির উৎস দুটি। একজন সৃষ্টিকর্তা আরেকজন মানুষ। তাই জনগণের বিরুদ্ধে সব ষড়যন্ত্রের জবাব দেওয়া হবে।

তিনি বিএনপির উদ্দেশে বলেন, ‘আপনি যদি মনে করেন আবার আগুন দিয়ে ‘মানুষ হ”ত্যা” করবেন, ষড়যন্ত্র করে শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করে বিদেশিদের ক্ষমতায় বসিয়ে দেবেন- আমি আপনাদের কাছে স্পষ্ট করে বলতে চাই, কিন্তু এবার প্রধানমন্ত্রীর কথাও শুনব না। মন্ত্রী শেখ হাসিনা। প্রতিবাদ করতে সমস্যা নেই, ভোট দিতে সমস্যা নেই, তবে যদি মনে করেন অন্য খেলা খেলে বাংলাদেশকে ধ্বংস করে আমাদের পরবর্তী প্রজন্মের ভবিষ্যৎ নষ্ট করবেন, তাহলে আমি আপনাদের বলতে চাই, প্রস্তুত থাকুন। আমরা খেলব এবং জিতব ইনশাআল্লাহ।

আওয়ামী লীগের এই প্রভাবশালী নেতা আরও বলেন, যারা শেখ হাসিনার স্বপ্নকে ধ্বংস করতে চায় তাদের সামনে আমি হিমালয়ের মতো দাঁড়াব। প্রয়োজনে আমি আহত হব, কিন্তু ঈশ্বর যদি আমাকে বাঁচিয়ে রাখেন, আমি শেষ খেলাটি খেলতে চাই। এটা বাংলাদেশের ইতিহাসে জঘন্যতম ষড়যন্ত্র।

এবারের ষড়যন্ত্র কোনো ব্যক্তির বিরুদ্ধে নয়, এবার দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্র হচ্ছে। ২০২৪ সালের নির্বাচনে টিকে থাকুক বা না থাকুক শেখ হাসিনা ক্ষমতায় থাকবেন। জনগণের ভোটে ক্ষমতায় এসেছেন, তাতে কোনো আপত্তি নেই। পেছনের দরজা দিয়ে আসার চেষ্টা করলেও পারবে না। আমাদের প্রস্তুত থাকতে হবে। এ যুদ্ধ হবে দেশকে বাঁচানোর যুদ্ধ।

ক্ষমতায় আসার পরপরই দেশ ও দেশের মানুষের জীবনামান উন্নয়নে নানা ভূমিকা পালন করে যাচ্ছে ক্ষমতাসীন এ সরকার। তবে এ উন্নয়ন সহ্য করতে না পেরে ক্ষমতাচ্যুত করার নানা ষড়যন্ত্র করে যাচ্ছে বিভিন্ন মহল।

About Rasel Khalifa

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *