Tuesday , May 21 2024
Breaking News
Home / Countrywide / শেখ হাসিনার বাঁচার একমাত্র উপায় জানালেন বুলু

শেখ হাসিনার বাঁচার একমাত্র উপায় জানালেন বুলু

সারাদেশে জালানি তেল ও বিদ্যুৎ ঘড়তি দেখা দিয়েছে। এমতাবস্থায় বিপাকে পড়েছে সারাদেশের মানুষ। দিন দিন বেড়ে চলেছে দ্রব্য মূল্যের দাম। এসকল বিষয়ের প্রতিবাদে রাজনৈতিক অনেক বিরোধী দলের নেতারা প্রতিবাদ সমাবেশের আয়জন করছে। 

এমনি একটি প্রতিবাদ ও বিক্ষভ সমাবেশ অনুষ্ঠানে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে তার বক্তব্যে জানিয়েছেন, তোমাদের বাঁচার উপায় নেই, বাঁচতে হলে খালেদা জিয়ার কাছে ক্ষমা চাও, আপস করেন। তবেই বাঁচতে পারবেন।

সোমবার কুমিল্লার চান্দিনায় বিএনপির জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জ্বালানি তেল, পরিবহন ভাড়াসহ সকল দ্রব্যমূল্য বৃদ্ধি এবং ছাত্রনেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন চান্দিনা উপজেলা বিএনপির সভাপতি আতিকুল আলম শাওন, বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, কুমিল্লা উত্তর জেলা বিএনপির আহ্বায়ক আকতারুজ্জামান সরকার, মহানগর বিএনপির আহ্বায়ক শওকত হোসেন বকুল, চান্দিনা উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী আশরাফুল ইসলাম, কুমিল্লা উত্তর জেলা বিএনপির আহ্বায়ক মো.  সাধারণ সম্পাদক শাহ মোঃ আলমগীর খান, উপজেলা যুবদলের আহবায়ক আবুল খায়ের প্রমুখ।

দ্রব্যমূল্যে দাম বৃদ্ধির জন্য বাংলাদেশের বর্তমান সরকার মানীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূর্নিতিকে দায়ি করছেন বিরোধী দলের নেতারা। যার জন্য তাকে দল থেকে পদত্যাগ করার দিবিও জানিয়েছেন অনেকে। অন্যদিকে আওয়ামী লীগ দাবি করছে আর্ন্তযাতিক বাজারে দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি পাওয়ায় আমাদের দেশেও দ্রব্যমূল্যের দাম বিদ্ধি পেয়েছে।

About Nasimul Islam

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *