Wednesday , May 29 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ করেই বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হলো পররাষ্ট্রমন্ত্রণালয়ে, জানা গেল আসল কারণ

হঠাৎ করেই বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হলো পররাষ্ট্রমন্ত্রণালয়ে, জানা গেল আসল কারণ

বাংলাদেশের বর্তমান পররাষ্ট্রমন্ত্রী হলেন ড. এ কে আব্দুল মোমেন। বিশ্বের দেশগুলোর সাথে পারস্পারিক সম্পর্ক ভালো রেখে দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে পররাষ্ট্রমন্তণালয়। সম্প্রতি বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের একের পর এক বেফাঁস কথা জন্ম দিয়েছে অনেক সমালোচনার। গ্রে/’নেড হামলায় প্রয়াতদের স্মরণে পররাষ্ট্র মন্ত্রণালয়ে আয়োজন করা হলো মিলাদের।

এবার ২১শে আগস্ট গ্রে/’নেড হামলায় প্রয়াতদের স্মরণে পররাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। গতকাল রোববার ২১ আগস্ট রাজধানীর সেগুনবাগিচার পররাষ্ট্র মন্ত্রণালয়ের সভাকক্ষে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এদিকে, পররাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে, রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে সন্ত্রাসবিরোধী শান্তিপূর্ণ সমাবেশে ২০০৪ সালের ২১ আগস্ট গ্রে/’নেড হা/মলায় প্রয়াতদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

একই সঙ্গে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টে শহীদ হওয়া সকলের আত্মার মাগফেরাত, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু এবং দেশ ও জাতির কল্যাণ ও সমৃদ্ধি কামনা করা হয়। .

এসময় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনসহ পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তারা অংশ নেন।

প্রসঙ্গত, ২১ শে আগস্ট খুব দুঃখজনক একটি দিন ছিল যে দিনে বাংলাদেশের জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে প্রাণনাশ করার চেষ্টা করেছিল একদল ঘাতকরা। তারা প্রধানমন্ত্রীকে একেবারে শেষ করে দিতে চেয়েছিল। কিন্তু যদি সৃষ্টিকর্তা বাঁচায় তাহলে প্রাণনাশের ক্ষমতা কারো থাকেনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৃষ্টিকর্তার অশেষ রহমতে সেইদিন প্রাণরক্ষা পান।

About Shafique Hasan

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *