Tuesday , May 21 2024
Breaking News
Home / Entertainment / ঠিক হন, না হলে ভিলেন রাজিবের মতো লাথি খেতে পারেন: সিদ্দিক

ঠিক হন, না হলে ভিলেন রাজিবের মতো লাথি খেতে পারেন: সিদ্দিক

ছোট পর্দা একজন জনপ্রিয় অভিনেতা হলেন সিদ্দিকুর রহমান সিদ্দিক, যিনি মাঝে মাঝে সরব হন সামাজিক যোগাযোগ মাধ্যমে। তিনি মূলত মানুষ ও সমাজের অসংগতি বিষয় তুলে ধরে খোলামেলা আলোচনা বা সমালোচনা করে থাকেন। এবার তিনি সিনেমাপাড়ার কিছু বিশেষ ব্যক্তিবর্গের ওপর ক্ষোভ প্রকাশ করলেন। এই সকল ব্যক্তিরা বিভিন্ন অজুহাতে একে অপরের সমালোচনা ও দোষারোপ করে।

সিদ্দিকের স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো–

“সিনেমা শব্দটা শুনলেই আমি আমার শৈশবে ফিরে যেতে চাই। ঈদের দিন সকালে ঘুম থেকে উঠে গোসল সেরে নতুন জামা কাপড় পরে সিনেমা হলে যেতাম শুভমুক্তি সিনেমা দেখতে। আমি সারাদিনে ৩টা হলে গিয়ে তিনটি সিনেমা দেখতাম। সত্যিই যে সেটা কী আনন্দের ছিল তা ভাষায় প্রকাশ করা যাবে না। আমার মত যারা এটা করেছে তারা আমার অনুভূতি বুঝবে।

তখন সিনেমা ছিল স্বপ্ন, মনের আনন্দ আর আজকালকার সিনেমা হলো সমালোচনা, একে অপরের বিরুদ্ধে কথা বলা। আমি মনে করি আমার মতো সবাই খেয়াল করবে সোশ্যাল মিডিয়ায় সমালোচনা কাকে বলে? নেই কোনো মান-সম্মান নেই, নেই শ্রদ্ধাবোধ। ক্যামেরার সামনে গেলেই শুধু সমালোচনা, অপবাদ আর অভিযোগ।

সিনেমাপাড়ায় এক ধরনের লোক আছে যারা পেশাগতভাবে শুধু এই কাজগুলোই করে। তাদের সিনেমা পাড়া থেকে বের করে দেওয়া উচিত। তাহলে সত্যিকার অর্থে সিনেমার জয় হবে। আমি ব্যক্তিগতভাবে ‘এইতো ভালবাসা’ সিনেমা করেছি। ৫১টি অফার ফিরিয়ে দিয়েছি। শুধু এই কাদা ছোড়াছুড়ির ভয়ে। পেশাদার কাদা ছোড়াছুড়ির এই কাজ ছেড়ে অন্য কিছু করুন। সিনেমাপ্রেমীদেরকে তাদের কাজটা করতে দেন, একটু ঠিক হন তা না হলে, আপনারা যে কোনো সময় ভিলেন রাজিবের মতো লাথি খেতে পারেন। বাংলা সিনেমার জয় হোক।

উল্লেখ্য, ভালোবেসে বিয়ে করেছিলেন সিদ্দিকুর রহমান কিন্তু তা সত্ত্বেও স্ত্রী মারিয়া মিমের সাথে তার বিচ্ছেদ ঘটে। এই দম্পতির ঘরে আরশ হোসেন নামের তাদের একমাত্র ছেলে রয়েছে। বিবাহ বিচ্ছেদের পর ফের বিয়ের পিঁড়িতে বসলেন সিদ্দিকুর রহমান। নতুন দম্পতি বেশ সুখেই ঘর করছেন বলে জানা যায়।

About bisso Jit

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *