Wednesday , May 29 2024
Breaking News
Home / Countrywide / জোর করে রটানো হয়েছে, আইনি ব্যবস্থা নেবো: বুবলী

জোর করে রটানো হয়েছে, আইনি ব্যবস্থা নেবো: বুবলী

শবনম ইয়াসমিন বুবলী হলেন বাংলাদেশের চলচ্চিত্রের একজন খুব জনপ্রিয় অভিনেত্রী। তিনি তার প্রতিভাময় অভিনয় দিয়ে জয় করে নিয়েছেন কোটি দর্শকের হৃদয়। শবনম ইয়াসমিন বুবলী একের পর এক বাংলার মানুষকে দিয়ে যাচ্ছেন হিট সিনেমা। সম্প্রতি তিনি তার এক বক্তব্যে বলেছেন গুজব ছড়ালে আইনি ব্যবস্থা নিবেন।

নিউজ অ্যাঙ্কর থেকে ঢাকাই সিনেমায় শাকিব খানের নায়িকা হিসেবে অভিষেক হয় শবনম ইয়াসমিন বুবলীর। অল্প সময়েই জনপ্রিয়তা পান তিনি। ঢালিউড সুপারস্টারদের সঙ্গে বেশ কিছু সিনেমায় জুটি বেঁধে বেশ প্রশংসিতও হয়েছেন তিনি। কিন্তু এরই মধ্যে একাধিকবার প্রেমের গুঞ্জনে উঠে এসেছে তার নাম।

সম্প্রতি গুঞ্জন উঠেছিল যে বুবলী তরুণ চলচ্চিত্র নির্মাতা রায়হান রাফির সাথে ডেট করছেন। যা এখন এফডিসি থেকে মিডিয়াপাড়ায় স্থানান্তরিত হয়েছে। এ খবর ভিত্তিহীন বলে জানান এই অভিনেত্রী। রাফি ভাইয়ের সাথে আমার কিছু প্রজেক্ট দর্শকদের পছন্দ হয়েছে। ভবিষ্যতে আরও কয়েকটি প্রকল্প নিয়ে আলোচনা হচ্ছে। এর মধ্যে এ ধরনের খবর খুবই বিভ্রান্তিকর।

বুবলী বলেন, আমার ক্যারিয়ারের সাফল্য যারা সহ্য করতে পারে না তারা হয়তো এসব বিভ্রান্তিকর খবর ছড়াচ্ছে। সত্যি কথা বলতে, আমি এসব নিয়ে কারো সাথে কথা বলতে চাইনি। আমার কাছে মনে হয় এগুলো নিয়ে যেকোনো মন্তব্য মানেই গুরুত্ব দেওয়া। কিন্তু গুজব, যদি চেক না করা হয়, ছড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। এ কারণে কথা হচ্ছে।

তিনি বলেন, মাঝে মাঝে কেউ বানোয়াট তথ্য দিয়ে নানা গুজব ছড়ায়, এটাও তারই অংশ। এমনও হতে পারে যে, শাকিব খানের সঙ্গে দীর্ঘদিন ধরে শুটিং করতে আমাকে পাচ্ছেন না বলে নতুন নতুন বিষয় ছড়ানোর চেষ্টা করছেন তারা। আর রাফি ভাইয়ের সাথে প্রেম, এমন কথা কেন বলা হবে? এমন জিনিস কখনো পচেনি, কিন্তু পচে গেছে। এটা শুধু জোর করা হচ্ছে।

এসব খবর নিয়ে বুবলী বলেন, খেয়াল করে দেখবেন এসব সংবাদ সূত্রে উদ্ধৃতিমূলক শব্দ ব্যবহার করা হয়েছে। এটা স্পষ্ট যে এর কোন ভিত্তি নেই। মূলত একটি চক্র এটা করছে।

ভিত্তিহীন তথ্য দিয়ে কোনো গুজব না ছড়ানো সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে সংবাদ পরিবেশন করা উচিত বলেও মন্তব্য করেন এই অভিনেত্রী। তা না হলে তিনি আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হবেন।

প্রসঙ্গত, শবনম ইয়াসমিন বুবলী বাংলাদেশের অনেক সুপারেস্টার নায়কদের সাথে অভিনয় করেছেন এবং সেই সাথে কামিয়েছেন অনেক প্রশংসাও। তিনি দর্শকদের আরো ভালো চলচ্চিত্র উপহার দিবেন বলেও জানিয়েছেন।

About Shafique Hasan

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *