Sunday , May 26 2024
Breaking News
Home / Exclusive / ৯ বছর আটকে রেখে মেটির সাথে কাটিয়েছে হ্যারি ডি’সুজা, অবশেষে শিকল ছিঁড়ে বাড়ি ফিরলেন তরুণী

৯ বছর আটকে রেখে মেটির সাথে কাটিয়েছে হ্যারি ডি’সুজা, অবশেষে শিকল ছিঁড়ে বাড়ি ফিরলেন তরুণী

সাম্প্রতিক একটি ঘটনা গণমাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমের দারা  সারাদেশে চাঞ্চল্যের সৃষ্টি করেছে।  ঘটনা সুত্রে জানা যায়, স্কুলে যাওয়ার পথে একটি মেয়েকে অপহরণ করে এক দম্পতি। দীর্ঘ ৯ বছর আটকে রাখে তাকে। ওই মেয়েটির বাবা-মা একপর্যায়ে ভেবে নিয়েছিল তার মেয়ে আর বেচে নেই। তবে সকল বাধা-বিপত্তি পেরিয়ে ৯ বছর পর নিজের মা-বাবার কাছে ফিরলেন সেই তরুণী।

ঘটনা সূত্রে জানা যায়,  মেয়েটি সাত বছর বয়সে নিখোঁজ হয়। এখন তার বয়স ১৬ বছর। এক সংবাদ মাধ্যম জানিয়েছে, পূজা গৌড় বাড়ি ফিরলে পরিবার ও প্রতিবেশীরা আনন্দিত।

২২ জানুয়ারী, ২০১৩ তারিখে, তাকে ভারতের মহারাষ্ট্রের মুম্বাইতে একটি স্কুলের বাইরে অপহরণ করা হয়।

পূজা জানান, এক দম্পতি তাকে আইসক্রিম দেন। ৪ আগস্ট তিনি পালিয়ে যেতে সক্ষম হন। পূজার মা পুনম গৌড় জানান, মেয়েকে ফিরে পেয়ে তিনি আনন্দিত। আপনার মেয়েকে পেয়ে আকাশে চাঁদ থাকার মতো।

তিনি বলেন, আমার মেয়ের খোঁজ পাওয়ার আশা ছেড়ে দিয়েছেন। কিন্তু ঈশ্বর আমাকে অনুগ্রহ দেখিয়েছেন।

পুলিশ জানিয়েছে, হ্যারি ডি’সুজা এবং তার স্ত্রী সোনি ডি’সুজা পূজাকে অপহরণ করেছিল। নিজেদের কোন সন্তান না থাকায় তারা পূজাকে অপহরণ করে। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে হ্যারি ডি’সুজাকে।

তার নিখোঁজ হওয়ার আগে, পূজা তার দুই ভাই এবং তার বাবা-মায়ের সাথে মুম্বাইয়ের একটি দরিদ্র পাড়ায় একটি ছোট বাড়িতে থাকতেন।

যেদিন পূজা নিখোঁজ হয়, সে তার বড় ভাইয়ের সঙ্গে স্কুলে যায়। কিন্তু পথে দুজনের মধ্যে মারামারি হয়। তার ভাই তার বোনকে পেছনে ফেলে চলে যায় যখন সে দেখে যে সে স্কুলে যেতে দেরি করেছে।

সেই মুহুর্তে, ডি’সুজা দম্পতি তাকে একটি আইসক্রিম কিনতে উত্সাহিত করে এবং নিয়ে যান। এত বছর পর বাবা-মায়ের কাছে ফিরেছেন।

এই ঘটনা মেটিকে তুলে নিয়ে যাওয়া ওই দম্পতির বিরুদ্ধে মেয়েটির বাবা মায়ের কোন অভিযোগ আছে কিনা সে বিষয়ে কোন তথ্য পাওয়া যায়নি। অন্যদিকে ভুক্তভোগি ওই তরুণী এতোদিন অপহরন কারীদের সাথে কি অবস্থায় এবয় কিভাবে জীবন জাপন করেছে সে বিষয়ে কোন তথ্য পাওয়া যায়নি।

About Nasimul Islam

Check Also

লোভে পড়ে নিজের ভাইকে বিয়ে করলেন বোন, নেট দুনিয়া তোলপাড়

ভারতের উত্তর প্রদেশ রাজ্যে টাকার জন্য প্রীতি যাদব নামের এক নারী তার ভাইকে বিয়ে করেছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *