Thursday , May 30 2024
Breaking News
Home / Countrywide / প্রধানমন্ত্রী বার বার কল দিলো,আমি বললাম কল ধরতে পারবো না:শামীম ওসমান

প্রধানমন্ত্রী বার বার কল দিলো,আমি বললাম কল ধরতে পারবো না:শামীম ওসমান

শামীম ওসমান, বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনের জনপ্রিয় এবং প্রভাবশালী একটি নাম। আর এই নামটি দীর্ঘদিন ধরেই আওয়ামীলীগের একটি বড় প্রভাব হয়ে দাড়িয়ে আছে। বিশেষ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও তাকে বেশ ভালোবাসেন বলে তিনি বহু জায়গা জানিয়েছেন বহুবার।

সম্প্রতি তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ২১ শে আগস্ট নিয়ে স্মৃতি চারণ করেন তিনি।আর এই বিষয়ের একটি ভিডিও ভাইরাল এখন সবখানে।

ভিডিওটিতে তাকে বলতে শোনা যায়, ২১শে আগস্টের ঘটনার পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছিলেন আমেরিকায়। সে সময়ে আমিও ছিলমা দেশের বাইরে কানাডায়। ২১শে আগস্টের ঘটনার পর থেকে প্রধানমন্ত্রী কানে শুনতে পারতেন না। সে সময়ে প্রধানমন্ত্রী বার বার আমাকে ফোন করছিলেন। কিন্তু আমি ফোন ধরতে পারছিলাম না।

তিনি আরো বলেন, আমার নিজের মধ্যে বার বার গিলটি ফিল হচ্ছিল। আমিতো শেখ হাসিনার সামান্য এক কর্মী। কোটি কর্মীদের মধ্যে আমি একজন অতি নগন্য। তিনি আমাকে বার বার ফোন করছিলেন তার লোকেরা আমার পাশেই বসা ছিল। তারা বলছিল আপনি ফোন ধরেন। আমি বললাম আমি পারবো না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই সময়ে কানে শুনতেন না ঠিকমত। আমার খুব খারাপ লাগছিল কি জবাব দেব আমি।

আজ আওয়ামীলীগ করি আমরা কেন? প্রশ্ন রেখে শামীম ওসমান আবার বলেন, আজ আওয়ামীলীগ করি পদ পদবীর জন্য। বড় বড় খাওয়ার জন্য। কিন্তু এ সব কি থাকবে নেত্রীর উপর যদি কোন আঘাত আসে।

উল্লেখ্য, না.গঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।শুরু থেকেই তিনি আওয়ামীলীগের রাজনিতীর সাথে জুড়ে আছেন ওতপ্রোতভাবে। দলের অনেক কর্মকান্ডে তার অবদান রয়েছে ব্যাপক।

About Rasel Khalifa

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *