Wednesday , May 29 2024
Breaking News
Home / Countrywide / এবার এক টেবিলে ফখরুল, জিএম কাদের ও ইশরাক, কীসের ইঙ্গিত রাজনীতিতে

এবার এক টেবিলে ফখরুল, জিএম কাদের ও ইশরাক, কীসের ইঙ্গিত রাজনীতিতে

ক্ষমতাসীন আওয়ামী লীগ ছাড়াও বাংলাদেশের অন্যতম দুই প্রধান দল বিএনপি এবং জাতীয় পার্টি। জাতীয় পার্টি মহাজোটে আসার পর বিএনপির সাথে দূরত্ব সৃষ্টি হয়। জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদের প্রয়াণের পর জাতীয় পার্টির চেয়ারম্যান হন জিএম কাদের। এবার বিএনপি এবং জাতীয় পার্টির শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দের এক টেবিলে দেখতে পাওয়ার বিষয়টি অনেকের নিকট খটকা লাগাতে পারে। তবে এবার এই নেতৃবৃন্দদের একই টেবিলে দেখা গেল একটি অনুষ্ঠানে।

দীর্ঘদিনের নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলীর বড় ছেলে আবরারের বিয়ের অনুষ্ঠানে একই টেবিলে পাশাপাশি বসে থাকতে দেখা গেছে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরকে।

শুক্রবার (১৯ আগস্ট) রাতে রাজধানীর বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রে বিয়ের অনুষ্ঠানে দেখা যায় তাদের।

মির্জা ফখরুল, জিএম কাদের ছাড়াও মির্জা ফখরুলের স্ত্রী রাহাত আরা বেগম, সাবেক স্পিকার ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, আমান উল্লাহ আমান ও মহানগর বিএনপির আবদুস সালাম, বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ, ইশরাক হোসেন ও সিলেট মহানগর বিএনপির সভাপতি মো. বিএনপির সভাপতি কাইয়ুম চৌধুরীসহ অনেকে।

জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের সহপাঠী তাসমিনা শাহতাজ সাথীকে বিয়ে করেন আবরার। তারা দুজনেই লন্ডনের লিংকস ইউনিভার্সিটি থেকে ব্যারিস্টার এট ‘ল পাস করেন। । কনের বাবা ব্যবসায়ী কামাল উদ্দিন চৌধুরী ঢাকায় থাকেন। তবে তাদের গ্রামের বাড়ি চাঁদপুরে।

উল্লেখ্য ২০১২ সালের ১৭ এপ্রিল ঢাকার বনানী এলাকা থেকে হঠাৎ করেই নিখোঁজ হয়েছিলেন ইলিয়াস আলী, সেই সাথে তার গাড়ির ড্রাইভার ও নিখোঁজ হয়েছিলে। তখন আবরার এইচএসসির ছাত্র ছিলেন। বিএনপি ইলিয়াস আলীর বিষয়ে দাবি তোলে যে, তাকে শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তুলে নিয়ে যায় এবং এরপর তাকে গু’ম করে দেয়া হয়।

About bisso Jit

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *