Sunday , May 26 2024
Breaking News
Home / Countrywide / প্লেনের মধ্যেই যুবতী করে বসলো লজ্জাজনক কাজ, উত্তাল নেটদুনিয়া(ভিডিওসহ)

প্লেনের মধ্যেই যুবতী করে বসলো লজ্জাজনক কাজ, উত্তাল নেটদুনিয়া(ভিডিওসহ)

একজন মানুষ যখন তার স্বাভাবিক জ্ঞানবুদ্ধি হারিয়ে ফেলে তখন তিনি এমন কিছু কাজ করেন যা কেউ ধারণাও করতে পারেনা। তার সেই ক্ষণিক সময়ের কৃত কাজের জন্য পরবর্তীতে তাকে অনেক সমালোচিত হতে হয়। সম্প্রতি প্লেনের মধ্যেই চরম লজ্জাজনক একটি ঘটনা ঘটিয়েছে এক যুবতী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলেছেন এক তরুণী। বিমানে তিনি এমন জঘন্য কাজ করলেন, যা ভাষায় প্রকাশ করা যাবে না। বিমানের মাঝামাঝি হলে সে লজ্জাজনক কাজটি করে। তাকে দেখে অন্য যাত্রীরা সবাই হতবাক। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ওই তরুণীর ভিডিও।

সোশ্যাল মিডিয়া এমনই একটি জায়গা, যেখানে বিভিন্ন উদ্ভট ঘটনার ভিডিও প্রথমে ভাইরাল হয়। কারণ ওই সব কাণ্ড সাধারণত দেখা যায় না। কিন্তু, সম্প্রতি এক তরুণী চলন্ত বিমানে এমন কাজ করলেন, যা বেশ নিন্দনীয়। প্লেনে সবার সামনে কেউ এমন কাজ করতে পারে তা ভাবতেও পারবেন না। কিন্তু, বিমানের অন্য যাত্রীদের সামনেই লজ্জাজনক কাজটি করলেন ওই তরুণী। ফলে সোশ্যাল মিডিয়ায় এখন সরব তরুণীকে নিয়ে। ভাইরাল ভিডিও দেখে চোখ উঠে গেল নেটিজেনদের।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটি টুইটারে শেয়ার করা হয়েছে। ভা/ইরাল ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যমে @In_jedi নামে একটি প্রোফাইল শেয়ার করেছে। সেখানে দেখা যায় ওই তরুণীকে। বিমানের ভেতরে থাকা আরেক যাত্রী পুরো ঘটনা ক্যামেরায় ধারণ করেন। ভাইরাল ভিডিওতে ওই তরুণীর মুখ দেখা যাচ্ছে না। কিন্তু, মাঝ আকাশে বিমানে তিনি যে নিন্দনীয় কাজ করলেন তা ক্যামেরায় ধরা পড়েছে। এরপর তার ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হতে সময় লাগেনি। তরুণীর এমন কাজ দেখে তীব্র প্রতিবাদ জানিয়েছেন নেটিজেনরা। কারণ প্রাপ্তবয়স্ক থেকে শিশু প্রায় সবাই ওই বিমানে উপস্থিত ছিল। ফলস্বরূপ, তরুণীকে এই ধরনের কাজ করার আগে সবকিছু চিন্তা করা দরকার ছিল।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, ওই তরুণী বিমানের সিটে বসা এক ব্যক্তির ওপর ঝাঁপিয়ে পড়েন। লোকটা কিছু বুঝে ওঠার আগেই কোলে উঠে দাড়িয়ে আছে। এরপর ঘটল আরও চমকপ্রদ ঘটনা। ওই তরুণী ওইভাবে বিমানের সিটে টোকা দিতে থাকেন। লোকটির পাশে একটি শিশু বসে ছিল। ওই তরুণী ঠিক এভাবেই তার ওপর ঝাপিয়ে পড়ে। সিটে বসা সবার কোলে পা দিয়ে বিমানের জানালার পাশের সিটে বসলেন তরুণী। এভাবেই পুরো ফ্লাইট যাত্রা করেন তিনি। দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভা/ইরাল হওয়া ভিডিওটি।

প্রসঙ্গত, হঠাৎ করেই মেয়েটি এমন কাজ করে বসবে তাও আবার প্লেনের মধ্যে যাত্রীরা বিশ্বাসী করতে পারেনি। তার এরকম কান্ডজ্ঞহীন কাজ সবাইকে অবাক করে দিয়েছে। একজন যুবতী হয়ে এমন কাজ করবেন সেইটা কেউ তার কাছ থেকে কখনো আশা করেননি।

About Shafique Hasan

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *