Saturday , May 25 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে সত্যি হলো গুঞ্জন, সাকিবের সাথে বিয়ের বিষয় নিয়ে মুখ খুললেন ববি

অবশেষে সত্যি হলো গুঞ্জন, সাকিবের সাথে বিয়ের বিষয় নিয়ে মুখ খুললেন ববি

বাংলাদেশ ঢাকাই সিনেমার অন্যতম একজন জনপ্রিয় শিল্পী ববি।  তার প্রেমের বিষয় নিয়ে চলছে নানা ধরনের গুঞ্জন।  সাকিবের সাথে তার প্রেমের বিষয়টি অনেকবার ভক্তদের মাঝে বিতর্ক সৃষ্টি করলেও সাড়া দেয়নি ববি।  লুকিয়ে গেছেন সমস্ত কিছুই।  তবে এবার আর মুখ বুজে রইলেন না নিজের মুখে প্রকাশ করলেন সম্পূর্ন বিষয়টি।

অবশেষে গুঞ্জন সত্যি হলো। ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেত্রী ইয়ামিন হক ববি তার প্রেমের গল্প প্রকাশ করলেন। কার সঙ্গে এতদিন প্রেম করছেন তিনি।

শুধু প্রেমের খবর নয়; ঢাকাই ছবির অ্যাকশন জেসমিনও বিয়ের খবর জানিয়েছেন।

ববি অকপটে স্বীকার করেছেন যে প্রযোজক সাকিব সনেটের সাথে তার হৃদয় থেকে হৃদয় রয়েছে। তবে প্রেম গোপন রাখলেও বিয়ের বিষয়টি গোপন রাখেননি তিনি। কারণ শাকিবের সঙ্গে এখনো গাঁটছড়া বাঁধেননি তিনি।

বৃহস্পতিবার ছিল ববির জন্মদিন। সাকিব সনেট তাকে অভিনন্দন জানিয়েছেন। সাকিব সনেট ফেসবুকে ববির সঙ্গে নিজের দাঁড়িয়ে থাকা একটি ছবি পোস্ট করে রোমান্টিক ক্যাপশন লিখেছেন।

এটি আপনার জন্মদিন, কিন্তু আমি সেই ব্যক্তি যার সবচেয়ে বেশি উদযাপন করা উচিত,” তিনি লিখেছেন। পৃথিবীতে আমার প্রিয় মানুষটির জন্ম আজ। আপনার হাসি উদযাপনের একটি কারণ। আপনার ভালবাসা পৃথিবীর সবচেয়ে মূল্যবান উপহার। আমি খুব খুশি যে আপনি পৃথিবীতে এসেছেন এবং আমি আরও খুশি যে আপনি আমার পৃথিবীতে এসেছেন। শুভ জন্মদিন ইয়ামিন হক ববি।

সাকিব সনেটের এমন পোস্টের পর ভক্তরা ভাবলেন, কিন্তু বিয়েটা সেরে ফেললেন এই জুটি।

বিষয়টি পরিষ্কার করেছেন ববি। এই নায়িকা বললেন, বিয়ে নয়; বর্তমানে তারা প্রেম করছেন।

ববি বলেন, ‘আমরা এখনও বিয়ে করিনি, আমরা সম্পর্কে আছি। বিয়ে একটা বড় ব্যাপার।

দুই পরিবারের সম্মতিতে চলতি বছরেই বিয়ে সম্পন্ন করতে চান তিনি। তবে শাকিব-ববি জুটির জন্য এখনো তারিখ চূড়ান্ত হয়নি।

নোলক ছবিতে অভিনয় করতে গিয়ে ববির সঙ্গে দেখা হয় শাকিব সনেটের। ছবিটির প্রযোজক শাকিব সনেট। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন ববি। ছবিতে কাজ করতে গিয়ে শাকিবের ঘনিষ্ঠ হন ববি। এক পর্যায়ে তা প্রেমে রূপ নেয়।

এ ঘটনা প্রকাশ হওয়ার পরে অনেক নেটিজেন এর মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।  অনেক বড় ভক্ত  সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভকামনা ও জানিয়েছেন। 

About Nasimul Islam

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *