Saturday , May 25 2024
Breaking News
Home / Countrywide / এবার নিজের কান্ডে নিজেই ধরা খেয়ে বেহাল অস্থা হলো এই এসআই এর, জানা গেল বিস্তারিত

এবার নিজের কান্ডে নিজেই ধরা খেয়ে বেহাল অস্থা হলো এই এসআই এর, জানা গেল বিস্তারিত

সমাজে অনেক দুষ্ট প্রকৃতির মানুষ আছে যারা প্রতারণার মাধ্যমে সাধারণ মানুষদের ঠকিয়ে থাকে। তারা মানুষদের ঠিকয়ে অনেক আনন্দ ও মন তৃপ্তি মেয় থাকে কিন্ত আরেক জনের মস্ত বড় ক্ষতি হয়ে যাচ্ছে সেই ব্যাপারে তাদের কোনো অনুভূতিই থাকেনা। সম্প্রতি জানা গেল পৌরসভা কার্যালয়ে চাঁদাবাজির করতে গিয়ে ভুয়া এসআই গ্রেপ্তার

রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌর কার্যালয় থেকে রহমত উল্লাহ নওশাদ (৩৮) নামে পুলিশের এক ভুয়া উপ-পরিদর্শককে (এসআই) আটক করা হয়েছে। বুধবার (১৭ আগস্ট) রূপগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। তার ব্যবহৃত পুলিশের ইউনিফর্ম, ব্যাজ ও বেল্ট জব্দ করা হয়েছে।

কাঞ্চন পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম জানান, ভ্রাম্যমাণ আদালতে নিজেকে পুলিশ উপ-পরিদর্শক পরিচয় দিয়ে রহমত উল্লাহ নওশাদ নামে এক যুবক বুধবার বেলা ১১টার দিকে পৌরসভা কার্যালয়ে আসেন। কাঞ্চন পৌরসভায় অবাধে ইভটিজিং, কিশোর গ্যাং, চোরাচালান, নিষিদ্ধ দ্রব্য ব্যবসাসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড চলছে বলে অভিযোগ করেন তিনি। এসব কাজের সঙ্গে মেয়র রফিকুল ইসলাম জড়িত বলেও অভিযোগ করেন তিনি। টাকা না দিলে মেয়রের ক্ষতি হবে বলে হু/মকি দেন অভিযুক্ত এসআই।

এ বিষয়ে মেয়র আলহাজ্ব রফিকুল ইসলামের সন্দেহ থাকলে তিনি রূপগঞ্জ থানার ওসির কাছে জানতে চান। পৌর অফিসে পুলিশ পাঠানোর ঘটনা তার জানা নেই বলে জানান ওসি। টের পেয়ে ভুয়া উপ-পরিদর্শক রহমত উল্লাহ নওশাদ পালানোর চেষ্টা করেন।

একপর্যায়ে রূপগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নওশাদকে আটক করে। তার বাড়ি ঝালকাঠি জেলার নলছিটি থানার খাছরিয়া গ্রামে। তার পিতার নাম কবির উদ্দিন।

রহমত উল্লাহ নওশাদের বিরুদ্ধে প্রতারণা ও চাঁদাবাজির অভিযোগে রূপগঞ্জ থানায় মামলা করেন কাঞ্চন পৌরসভার কর্মচারী আল-আমিন।

রূপগঞ্জ থানার ওসি এএফএম সৈয়দ জানান, আটক ভুয়া এসআই রহমত উল্লাহ নওশাদের বিরুদ্ধে মাদারীপুর জেলার শিবচর থানায় এবং ঢাকা জেলার মতিঝিল থানায় একাধিক মামলা রয়েছে। তাকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, অপরাধ করে কেউ কোনোদিন ছাড়া পায়নি। অন্যায় করার শাস্তি অপরাধকারীকে এক সময় না এক সময় পেটেই হয় আর তেমনটি ঘটেছে এই ভুয়া এসআই এর ভাগ্যে।

About Shafique Hasan

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *