Wednesday , May 29 2024
Breaking News
Home / Countrywide / কাদের মির্জা বললেন বিএনপিকে এবার না দিলেই নয়, জানা গেল কি দেবার কথা বললেন তিনি

কাদের মির্জা বললেন বিএনপিকে এবার না দিলেই নয়, জানা গেল কি দেবার কথা বললেন তিনি

আবদুল কাদের মির্জা হলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সেতু ও সড়ক পরিবহণ মন্ত্রী ও ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের আপন ছোটো ভাই। এছাড়াও তিনি নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র। সম্প্রতি তিনি তার একবক্তব্যে বলেছেন আগামী এক মাসের মধ্যে বিএনপির হাতে হারিকেন ধরিয়ে দেব। সভায় তিনি আরো অন্যান্য বিষয়ে তার মূল্যবান বক্তব্য রাখেন।

এবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, বিএনপি হারিকেনের রাজনীতি করছে। এক মাস পর বিএনপির হাতে হারিকেন হস্তান্তর করা হবে। এক মাসের মধ্যে বিশ্ববাজারের সঙ্গে পণ্যের দাম সমন্বয় করা হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

২০০৫ সালের ১৭ আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে আজ ১৭ আগস্ট বুধবার বিকেলে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এক প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।

এ সময় কাদের মির্জা বলেন, বর্তমান সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। শুধু শেখ হাসিনা নয়, বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। তারা কখনই বাংলাদেশের উন্নয়ন চায় না। আগামী নির্বাচনেও জয়ী হবে বাংলাদেশ আওয়ামী লীগ।

এদিকে, তারেক রহমান দেশকে অস্থিতিশীল করতে চায় উল্লেখ করে কাদের মির্জা বলেন, তারেক রহমানের নির্দেশে ২০০৫ সালের ১৭ আগস্ট সারাদেশে ধারাবাহিক বোমা হামলা হয়। তারা এখনো দেশকে অস্থিতিশীল করতে চায়। কিন্তু সেই স্বপ্ন কখনো পূরণ হবে না। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

প্রসঙ্গত, আসন্ন দ্বাদশ নির্বাচনকে কেন্দ্র করে দেশের বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা সভা ও সম্মেলনের মাধ্যমে খুব ব্যস্ত সময় অতিবাহিত করছেন। এ সময় তারা তাদের নেতাকর্মীদের নির্বাচনের জন্য সক্রিভাবে কাজ করার আহবান জানাচ্ছেন। প্রত্যেকটি রাজনৈতিক দলের নেতা কর্মীরা নির্বাচনে সুষ্ঠভাবে অংশগ্রহণ করার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

About Shafique Hasan

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *