Saturday , May 25 2024
Breaking News
Home / Exclusive / মিথ্যা বলে প্রেমিকের সাথে একান্ত সময় কাটাতে গিয়ে হাসপাতালে প্রান হারালেন তরুণী

মিথ্যা বলে প্রেমিকের সাথে একান্ত সময় কাটাতে গিয়ে হাসপাতালে প্রান হারালেন তরুণী

অনেক তরুণ-তরুণী আছে যারা  প্রেমের টানে বাড়িতে মিথ্যা কথা বলে প্রেমিক- প্রেমিকার সাথে দেখা করতে যায়।  স্কুল, কোচিং-এর নাম করে কারো হাত ধরে ঘুরে বেড়ালে টের পায় না পিতা মাতা। তাইতো অনেক ছাত্র-ছাত্রী এই পন্থা অবলম্বন করেই নিজের প্রেমিক-প্রেমিকার সাথে দেখা করতে যায়।  সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটেছে রংপুরে।

 ঘটনা সুত্রে জানা যায়, রংপুরের কাউনিয়ায় সানজিদা আক্তার নামে দশম শ্রেণির এক ছাত্রীকে  ‍খু ‘ ন করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশ প্রেমিক সায়েমকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। বুধবার (১৭ আগস্ট) রাতে কাউনিয়া কুটিরি পাড় এলাকায় এ ঘটনা ঘটে।

রংপুর জেলার সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) আশরাফুল আলম জানান, উপজেলার কুর্শা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইব্রাহিমের মেয়ে সানজিদা মো. বড়দরগাহ দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।

তিনি জানান, সানজিদা আক্তার ইভা (১৬) মঙ্গলবার (১৬ আগস্ট) বিকেলে বাসা থেকে কোচিংয়ে যাওয়ার উদ্দেশ্যে প্রেমিক ফাহিম সানি সায়েমের (২০) মোটরসাইকেলে করে বেড়াতে যান। এরপর রাত সাড়ে ৯টার দিকে কাউনিয়া উপজেলার টেপা মধুপুর জামতলা এলাকায় রাস্তার পাশে সানজিদার র/ ক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন অটোচালকসহ অনেকে।

পরে পুলিশকে খবর দিলে জনতা ও পুলিশ তাকে চিকিৎসার জন্য কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় আরিফুল ইসলাম জানান, রাত দশটার দিকে এক যুবক ওই তরুণীকে মোটরসাইকেলে করে নিয়ে রাস্তায় ফেলে যায়। এ সময় তারা দৌড়ে গেলেও ছেলেটিকে আটকাতে পারেনি। পরে তারা মেয়েটিকে র/ ক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। স্থানীয়রা আরও জানান, সানজিদার শরীরের বিভিন্ন স্থানে ছু/ রিকাঘাতের চিহ্ন রয়েছে।

এ ঘটনায় এখনো  সন্দেহমূলক কারো বিরুদ্ধে থানায় অভিযোগ  করেনি ওই তরুণীর  গার্জিয়ান।  এ ঘটনার  তদন্ত চালিয়ে যাচ্ছে পুলিশ। মেয়েটির শরীরের কোথাও  যৌ/ ন  অ’‘ত্যাচার হয়েছে কিনা সে বিষয়ে এখনো কোনো তথ্য পাওয়া যায়নি।  ময়নাতদন্ত রিপোর্ট হাতে আসলে এই খুনের কারণ সম্পর্কে জানা যেতে পারে বলে জানিয়েছে পুলিশ।

About Nasimul Islam

Check Also

লোভে পড়ে নিজের ভাইকে বিয়ে করলেন বোন, নেট দুনিয়া তোলপাড়

ভারতের উত্তর প্রদেশ রাজ্যে টাকার জন্য প্রীতি যাদব নামের এক নারী তার ভাইকে বিয়ে করেছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *