Tuesday , May 28 2024
Breaking News
Home / Entertainment / দেশে ফিরে এবার বিয়ে নিয়ে কথা বললেন শাকিব খান নিজেই

দেশে ফিরে এবার বিয়ে নিয়ে কথা বললেন শাকিব খান নিজেই

বাংলা সিনেমার অন্যতম সুপার স্টার অভিনেতা শাকিব খান। গত বছরের নভেম্বরে মার্কিন যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে দেশ ছাড়ার পর গতকাল বুধবার (১৭ আগস্ট) বেলা সাড়ে ১২ টার দিকে দেশের মাটিতে পা রাখেন গুণী এই অভিনেতা। তবে দেশে ফিরেই ভক্তদের ভালোবাসা দেখে আবেগে আপ্লুত হয়ে পড়েন শাকিব খান। জানান, ভক্তদের ভালোবাসা কাছে তার মাথা চিরকাল নত হয়ে থাকবে।

ওইদিন দুপুর আড়াইটার দিকে বিমানবন্দর থেকে গুলশানের বাসায় যান শাকিব খান। সেখানে গণমাধ্যমকে তিনি বলেন, ‘আমেরিকাতে গত সপ্তাহটা একেবারেই শেষ হচ্ছিল না। সেই সাত দিন আমার কাছে সাত বছরের মতো মনে হয়েছিল। ঢাকায় পা রাখার জন্য মন ছুটছিল।

ব্যক্তিগত জীবনের কথা বলতে গিয়ে নায়ক বলেন, পরিবার চায় আমি সেটেল হই। আমার একটা সুন্দর গোছানো কিছু হোক। এখন যা কিছু হবে, তা পরিবারের পছন্দেই হবে। এখন আমি গোপনে কিছু করব না। বিয়ে হলে সবাইকে জাঁকজমক করে জানিয়ে দেব।

ছেলে আব্রাম খান জয় প্রসঙ্গে শাকিব খান বলেন, “তার (আব্রাম) সঙ্গে ভিডিও কলে প্রতিনিয়ত কথা হচ্ছে। আমি নিয়মিত বাবা-মায়ের সঙ্গে কথা বলেছি।

এদিকে, দেশের বিভিন্ন প্রান্তের ভক্তরা বৃষ্টি-রোদ সত্ত্বেও প্রিয় নায়ককে ফুল দিয়ে বরণ করে নিতে শাকিবের অপেক্ষায় থাকেন। দেশে ফিরে তাদের ভালোবাসায় সিক্ত হয়েছেন সাকিব। তাদের সঙ্গে কিছু মুহূর্ত কাটিয়েছেন তিনি। অভিনেতা সেই মুহূর্তটি ক্যাপচার করতে ভক্তদের সাথে একটি সেলফিও তুলেছিলেন।

ভক্তদের এমন কর্মকাণ্ডে আবেগাপ্লুত হয়ে পড়েন শাকিব খান। তিনি বলেন, ‘এক জীবনে এর চেয়ে বেশি কিছু হতে পারে না। তাদের ভালোবাসায় অনেক বাধা অতিক্রম করে এগিয়ে যাচ্ছি। ভক্তরা সব সময় আমাকে সমর্থন করেছেন। তাদের ছাড়া আমার অস্তিত্ব থাকত না।

দীর্ঘদিন প্রেমের পর ২০৮ সালে অনেকটা গোপনে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব খান। এরপর দাম্পত্য জীবনের কয়েক বছর পর আব্রাম খান জয় নামে এক পুত্র সন্তানের জন্ম দেন অপু বিশ্বাস। কিন্তু পরবর্তীতে কলহের জের ধরে ২০১৭ সালে বিচ্ছেদ হয় তাদের।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *