Tuesday , May 21 2024
Breaking News
Home / Countrywide / তুই আইতে না পারলে না আস সমস্যা নাই : তারেককে শামীম ওসমান

তুই আইতে না পারলে না আস সমস্যা নাই : তারেককে শামীম ওসমান

আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশের মানুষের ভাগ্যের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। যার প্রমান আজকের বাংলাদেশের অবস্থান। আওয়ামীলীগ সরকারের নেতৃত্বে দেশের এমন উন্নয়ন সম্ভব হয়েছে যা বিগত কোনো সরকার করতে পারেনি। অথচ বিএনপি বলছে দেশের মানুষের প্রতি আওয়ামীলীগের কোনো দরদ নেই। আওয়ামীলীগ সরকার উন্নয়ন করে যাচ্ছে দেশের মানুষের জন্য এবং এই কাজ অব্যাহত থাকবে। মায়ের প্রতিও দরদ নাই তারেক রহমানের বলে মন্তব্য করে যা বললেন সংসদ সদস্য শামীম ওসমান।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানকে উদ্দেশ্য করে সংসদ সদস্য শামীম ওসমান বলেন, নিজের মা মরে মরে, আসে না আর আপনার জন্য আসবে কোন দুঃখে। যার মায়ের প্রতি দরদ নাই তার আবার দেশের প্রতি দরদ কেন? তুই আইতে না পারলে না আস সমস্যা নাই। ছেলের বউ এত বড় ডাক্তার, মা অসুস্থ চিকিৎসার জন্য আসে না। আচ্ছা, আমি বুঝতে পারি যে স্ত্রী সম্ভবত তার স্বামীকে ভালোবাসে। আচ্ছা নাতনি তো আছে। সে তো আসতে পারতো। সেও আসেনি। আহারে খালেদা জিয়ার জন্য আমার বড় মায়া লাগে। খুবই কষ্ট লাগে। তাই বলি তার কথায় অনেকেই নাচানাচি করে লাভ হবে না।

সোমবার (১৫ আগস্ট) বিকেলে সিদ্ধিরগঞ্জে ৫ ও ৬ নং ওয়ার্ড আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জের অনেকেই লন্ডনে থাকা নেতার কথায় নাচতাছেন।। যারা নাচুইন্না বুড়ি তাদের বলি, নাইচা যদি গর্তে ঢুকেন তাহলে আমাদের বিচ্ছু বাহিনী কিন্তু ঠিকই হাত দিয়ে বের করে নিয়ে আসবে। এবার মানুষ পুড়িয়ে মা/রবেন হবে এটা আর হবে না। এবার যদি আমাদের নেত্রী শেখ হাসিনাও বলেন যে, শান্ত হও তাও হবো না। এবার কেউ কারো কথায় শুনবে না। নেতা লন্ডনে বসে হুকুম দেয় আর আপনি নাচবেন হবে না। ওর তো কিছু হবে না। ফাঁসবেন তো আপনি। সাহস থাকলে নেতাকে লন্ডন থেকে দেশে আসতে বলেন।

তিনি আরও বলেন, দেশে কোনো ধরনের ঝামেলার চেষ্টা করা হলে নারায়ণগঞ্জ থেকে প্রতিরোধ শুরু হবে এবং খেলা হবে। ইনশাআল্লাহ সেই খেলায় আমরা জিতব। আমরাই খেলবো। কারণ শয়তান শয়তানি করতে পারে কিন্তু আল্লাহর সঙ্গে পারেনা। আল্লাহ শেখ হাসিনার প্রতি রহম করুন। মানুষ চায় তারা যেখানে থাকবে সেখানে কেউ মাদক বিক্রি করতে পারবেনা, থাকবেনা মাদক সন্ত্রাস কিংবা চাঁদাবাজ। মানুষ চায় আমার জমিতে কেউ সাইনবোর্ড লাগাবেনা, কারো মেয়ে ঘর থেকে বাইরে গেলে নিরাপদে থাকবে। একাজটা আমি একা পারবোনা। সমাজের ভালো মানুষদের নিয়ে করতে চাই, যে যেই দলই করুক।

শামীম ওসমান বলেন, আমাদের হাইব্রিড লাগবে না। হাইব্রিড পিছনে থাইকেন। যে নামাজ পড়বে সে ইমামের পিছনে দাঁড়াবে। ইমামের সামনে গেলে কিন্তু নামাজ হবে না। নেতা হোন, মন্ত্রী হোন, মেয়র হন আপত্তি নাই ঈমামের পেছনে থাইকেন।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. অনুষ্ঠানে উপস্থিত। এহসানুল হাসান প্রমুখ।

প্রসঙ্গত, যার নিজের মায়ের প্রতি কোনো সে আবার দেশের মানুষের প্রতি কি দরদ দেখাবে বলে মন্তব্য করেন সাংসদ শামীম ওসমান। তিনি বলেন, দেশনেত্রীর নেতৃত্বে আমরা এগিয়ে যাবো এবং আগামী আবারও ক্ষমতায় আসবো।

About Babu

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *