Wednesday , May 29 2024
Breaking News
Home / Entertainment / বিশেষ এক কারনে ভক্তকে কষে চড় মারলেন সামান্থা

বিশেষ এক কারনে ভক্তকে কষে চড় মারলেন সামান্থা

অভিনয় ও সুন্দর চেহারার অধিকারী সামান্থা-রুথ-প্রভু।  ভারত বাংলাদেশ এবং পাকিস্তানে  তার বিপুলসংখ্যক ভক্ত রয়েছে।  তিনি তার সুন্দর অভিনয় ও অসাধারণ চেহারার কারণে খুব অল্প দিনেই দর্শকের মাঝে তুমুল জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হন। 

তবে কখনো কখনো সুন্দর অভিনয় আর ব্যক্তিগত জীবনের নানা বিতর্কের কারণে সবসময়ই থাকেন আলোচনায়। বিশেষ করে নাগা চৈতন্যর সঙ্গে বিচ্ছেদের পর যেন তাকে নিয়ে আলোচনা থামছেই না। এরইমধ্যে উঠে এসেছে ১০ বছর আগের এক ঘটনা।

আজ থেকে প্রায় ১০ বছর আগে তিরুপতিতে ছবির প্রচারে গিয়ে ঘটেছিল এক অপ্রীতিকর ঘটনা। লোকে লোকারণ্য শপিংমলে আচমকাই এক ভক্তকে চড় মেরে বসলেন নায়িকা। কথাটি শুনে অবাক হলেও এটিই সত্যি।

মুম্বাইয়ের এক সংস্থা সূত্রের খবরে বলা হয়েছে ‘ইয়ে মায়া চেসাভা’ ও ‘বৃন্দাভনম’-এর সাফল্যের পর তিরুপতিতে এক ছবির প্রচারে যান সামান্থা। তাকে দেখতে অনুরাগীদের ছিল উপচেপড়া ভিড়। এরই মধ্যে এক ভক্ত নায়িকাকে টেনে ধরেন। এমনভাবে টেনে ধরেছিলেন যে, নায়িকার দেহরক্ষীরাও সেই ভক্তকে সরাতে পারছিলেন না। এমন সময় রেগে গিয়ে তাকে কষে চড় মারেন সামান্থা। চড় মেরে পরিস্থিতি সামাল দিলেও এ ঘটনায় বেশ আলোচনা-সমালোচনা সইতে হয়েছিল সামান্থাকে।

হালের তুমুল জনপ্রিয় এ নায়িকার ঝুলিতে রয়েছে একগুচ্ছ ছবি। দক্ষিণী ও মুম্বাইয়ে ধাপিয়ে বেড়াচ্ছেন নায়িকা। এই ডিসেম্বরে মুক্তি পাবে তার অভিনীত নতুন ছবি ‘খুশি’।

নাগার সাথে বিচ্ছেদের পর থেকে অনেকটা ভেঙে পড়েন সামান্তা। বেশ কিছুদিন সিনেমা তৈরি করাও বন্ধ করে দেন তিনি।  তবে ধীরে ধীরে নিজেকে সামলে নিয়ে নতুন করে আবার সিনেমায় কাজ করা শুরু করেছেন।

About Nasimul Islam

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *