Thursday , May 30 2024
Breaking News
Home / Entertainment / ৯ মাস পর দেশে ফিরলেন শাকিব, হঠাৎ বিমানবন্দরে অপু বিশ্বাস

৯ মাস পর দেশে ফিরলেন শাকিব, হঠাৎ বিমানবন্দরে অপু বিশ্বাস

সুদূর মার্কিন যুক্তরাষ্ট্রে দীর্ঘ ৯ মাস কাটিয়ে অবশেষে আজ বুধবার (১৭ আগস্ট) বেলা প্রায় ১ টার দিকে দেশে মাটিতে পা রাখেন ঢালিউড ‘কিং খান’ খ্যাত তারকা শাকিব খান। এদিকে তার আসার খবরে আগে থেকেই বিমানবন্দরে উপস্থিত ছিলেন অগণিত ভক্ত-শুভাকাঙ্খি। শাকিবকে দেখা মাত্রই স্লোগান ও ফুলের মালা দিয়ে অভ্যর্থনা জানান সকলেই।

গত বছরের নভেম্বর থেকে যুক্তরাষ্ট্রে ছিলেন সাকিব। ইতিমধ্যে দেশের নাগরিকত্ব পেয়েছেন। এখন থেকে এই নায়ক সময়ে সময়ে আসবেন এবং যাবেন। এমনকি তিনি দেশের পাশাপাশি যুক্তরাষ্ট্রেও চলচ্চিত্র নির্মাণ করবেন।

এদিকে শাকিব খান যখন দেশে পা রেখেছেন, তখন তার সাবেক স্ত্রী অভিনেত্রী অপু বিশ্বাসকে বিমানবন্দরে দেখা গেছে। কিন্তু তিনি কি সাকিবকে রিসিভ করতে গেলেন? না, আসলে অপু কলকাতা যাচ্ছেন। বুধবার বিকেলে মমতা বন্দ্যোপাধ্যায়ের শহরে উড়ে যান তিনি। এ কারণে তাকে বিমানবন্দরে দেখা গেছে।

কলকাতার একটি ছবিতে অভিনয় করেছেন অপু বিশ্বাস। নাম ‘আজকের শর্টকাট’। এটি তার প্রথম টলিউড সিনেমা। এই সিনেমার প্রচারে কলকাতায় গিয়েছিলেন নায়িকা। ২৫ আগস্ট ফিরবেন।

উল্লেখ্য, একসঙ্গে কাজের সুবাদে পরিচয় থেকে ২০০৮ সালে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব খান। প্রথমে বিষয়টি গোপন থাকলেও ২০১৭ সালে সোশ্যাল মিডিয়া তাদের বিয়ে নিয়ে শুরু হয় ব্যাপক আলোচনা। এর একপর্যায়ে তারা স্বীকার করেন যে, বিয়ে করেছেন। পরবর্তীতে দাম্পত্য কলহের জের ধরে বিচ্ছেদের পথে হাটেন দুজনেউ।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *