Saturday , May 25 2024
Breaking News
Home / Entertainment / এই একটা লক্ষ্য নিয়েই আমি যুক্তরাষ্ট্রে গিয়েছিলাম,অনেক সুখবর আছে:শাকিব খান

এই একটা লক্ষ্য নিয়েই আমি যুক্তরাষ্ট্রে গিয়েছিলাম,অনেক সুখবর আছে:শাকিব খান

রাজা ফিরেছেন তার রাজ্যে। হ্যা রাজাই বলা চলে। কারন তিনি বাংলাদেশের সিনেমার সব থেকে বড় তারকা। যার নামেই চলে দেশের সিনেমা। বলছিলাম ঢালিউড কিং শাকিব খানের কথা। দীর্ঘ ৯ টি মাস পরে দেশে ফিরেছেন শাকিব খান। আজ তার প্রত্যাবর্তনের দিন।

নয় মাস পর দেশে ফিরেছেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। তাকে এক নজর দেখার জন্য তার ভক্ত ও অনুসারীরা বিমানবন্দরে ভিড় করেন। বিমানবন্দরে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে শাকিব বলেন, “আমি সবসময়ই আমাদের বাণিজ্যিক সিনেমাকে বিশ্ববাজারে প্রতিষ্ঠিত করতে সচেষ্ট ছিলাম। আমরা জানি, ভাষা কোনো বিষয় নয়। আজ কোরিয়ান ভাষা অনেক বড় অবস্থানে পৌঁছেছে, তামিল চলচ্চিত্র আন্তর্জাতিকভাবে একটি ভালো জায়গায় পৌঁছেছে। এটাই আমার মূল লক্ষ্য। এই লক্ষ্য নিয়েই আমি যুক্তরাষ্ট্রে গিয়েছিলাম। সেখানে একটি সিনেমার মহরত করেছি। আমি মাত্র দেশে পা রেখেছি, অনেক ভালো খবর অপেক্ষা করছে।

দীর্ঘদিন পর দেশে ফেরা প্রসঙ্গে শাকিব বলেন, “আমি খুবই উত্তেজিত। আমার ভেতরে অনেক উত্তেজনা কাজ করছে। গত সাত দিন ধরে ভাবছিলাম, কখন দেশে যাব, কবে যাব! আজ। আমি যখন ফ্লাইটে ছিলাম, বারবার জিজ্ঞেস করছিলাম, কতক্ষণ লাগবে অবতরণ করতে? আমি সত্যিই কৃতজ্ঞ আপনাদের সকলের ভালোবাসার জন্য।”

সাকিব দেশে আসছেন শুনে বিমানবন্দরে শত শত ভক্তের ভিড়। কেউ আবার সাকিবকে লক্ষ্য করে স্লোগান দেন। তাদের উদ্দেশে সাকিব বলেন, ‘আপনারা সবাই আমাকে খুব মিস করেন, আমাকে অনেক ভালোবাসেন, আমি সত্যিই বাকরুদ্ধ। আমিও তোমাকে খুব মিস করছিলাম।
কতদিন দেশে থাকবেন জানতে চাইলে শাকিব বলেন, ‘এটা আমার দেশ। আমি এখানে থাকব. কোথায় যাব?

প্রসঙ্গত, আবারো পুরো দমে সিনেমার জন্য কাজে নেমে পড়বেন শাকিব খান। মার্কিন মুলুকে বসেই ঘোষনা দিয়েছিলেন তিনি একটি সিনেমার তৈরীর কথা। আর সেই সিনেমা নিয়েই এবার এগুবেন সামনের দিকে বলে জানা গেছে।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *