Saturday , May 25 2024
Breaking News
Home / Countrywide / ছাত্রলীগকে মারধর এবং এমপিকে শাসানো, শেষ পর্যন্ত খেসারত দিতেই হচ্ছে এসপি মহরম আলীকে

ছাত্রলীগকে মারধর এবং এমপিকে শাসানো, শেষ পর্যন্ত খেসারত দিতেই হচ্ছে এসপি মহরম আলীকে

জাতীয় শোক দিবসের দিন বাংলাদেশের বরগুনা জেলায় ঘটে যায় একটি ঘটনা। জানা যায় সেখানে দলীয় কোন্দ্রলের কারনে ছাত্রলীগের নেতাদের বেধড়ক পেটান সেখানকার পুলিশরা। আর এর নেতৃত্বে ছিলেন সেখানকার পুলিশ সুপার মহরম আলী।

আর সেই কারনেই খেসারত দিতে হচ্ছে সেই অতিরিক্ত পুলিশ সুপার মহরম আলীকে। জানা গেছে তাকে বরিশাল রেঞ্জের ডিআইজি কার্যালয়ে বদলি করা হয়েছে।

রেঞ্জ ডিআইজি এসএম আকতারুজ্জামান আজ বিকেল ৩টায় গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। আকতারুজ্জামান বলেন, সার্বিক দিক বিবেচনা করে এবং তদন্তের স্বার্থে মহররম আলীকে বরিশালে আমার কার্যালয়ে নিয়োগ দেওয়া হয়েছে।

উল্লেখ্য, সোমবার (১৫ আগস্ট) দুপুর ১২টার দিকে বিএলএ নেতাকর্মীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শিল্পকলা একাডেমির সামনে ফেরার পর বিএলএ সদস্যরা তাদের ওপর হামলা চালায়। এতে দুই গ্রুপের নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় পুলিশ ঘটনাস্থলে এসে লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এ ছাড়া শিল্পকলা একাডেমি ভবনে ছাত্রলীগের নেতাকর্মীদের মারধর করে পুলিশ। এ ঘটনাকে ঘিরে শহরে উত্তেজনা বিরাজ করছে। গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

গত ২৪ জুলাই রাতে জেলা ছাত্রলীগের নতুন কমিটির অনুমোদন দেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৩৩ সদস্যের নাম প্রকাশ করা হয়। এরপর থেকে সদ্য ঘোষিত কমিটি প্রত্যাখ্যান করে বরগুনা শহরে বিক্ষোভ শুরু করে।

প্রসঙ্গত, ছাত্রলীগের নেতা কর্মীদের মারধরের পরে তিনি শাসান সেখানকার এমপিকে। আর এরই জের ধরে তাকে হয়তো বদলি করা হয়েছে বলে ধারনা করছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *