Thursday , February 22 2024
Breaking News
Home / Countrywide / নির্ভুলভাবে দেশ পরিচালনা সম্ভব নয়, সরকারেরও ভুল-ত্রুটি আছে: তথ্যমন্ত্রী, জানা গেল বিস্তারিত

নির্ভুলভাবে দেশ পরিচালনা সম্ভব নয়, সরকারেরও ভুল-ত্রুটি আছে: তথ্যমন্ত্রী, জানা গেল বিস্তারিত

ড. হাসান মাহমুদ হলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য ও সম্প্রচারমন্ত্রী। এই সম্মানীয় পদে আসীন হাবর পর থেকে তিনি সততা ও নিষ্ঠার সহিত তার দায়িত্ব পালন করে যাচ্ছেন। সম্প্রতি তিনি তার এক বক্তব্যে বলেছেন সরকারেরও ভুল-ত্রুটি আছে, সংশোধনের চেষ্টাও চলছে।

সোমবার (১৫ আগস্ট) জাতীয় প্রেসক্লাবের চেতনায় সাংবাদিক ফোরাম ফোরামের অনুষ্ঠানের আলোচনা এ কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, নির্ভুলভাবে দেশটি সম্ভব নয়, কেউ তা করতে পারে না, বর্তমান সরকার তারও নয়, কিন্তু তা ঢালাওভাবে প্রচার করে চক্রান্তের মাধ্যমে কিছু বিভ্রান্তি ছড়াচ্ছে। আমার বিরুদ্ধে সোচ্চার আহ্বান জানান তিনি।

প্রধানমন্ত্রী বলেন, বিশ্ব পরিস্থিতিতে দেশের অবস্থা ভালো। অর্থনীতি অনেক মজবুত ভিতের উপর আছে। তারপরও অনেক মিডিয়া শিরোনামে টকশো ও পত্রিকায় দেশের অর্থনীতি নিয়ে বিভ্রান্তি ও গুজব ছড়ানো হচ্ছে৷ ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে কলম ধরার আহ্বানও জানান তিনি।

এসময় তথ্যমন্ত্রী বলেন, নিজের জন্মের তারিখ বদলে দিয়ে ১৫ আগস্ট জন্মদিন পালনের মধ্য দিয়ে বেগম জিয়া প্রমাণ করেছেন বঙ্গবন্ধু প্রাণনাশের সঙ্গে মানসিকভাবে তার সমর্থন রয়েছে। তিনি বলেন, আন্দোলনকারীদের গ্রেফতার না করতে প্রধানমন্ত্রীর আহ্বানের পরও যদি কেউ কর্মসূচির নামে জনগণের জানমালের ক্ষতি ও নিরাপত্তায় বিঘ্ন ঘটায়, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। কঠোর হবে সরকার।

প্রসঙ্গত, বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বাবার আদর্শে আদর্শিত হয়ে দেশ গড়ার কাজে অবিরাম কাজ করে যাচ্ছেন। বাংলাদেশের জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নগুলো প্রধানমন্ত্রী এক এক করে বাস্তবায়ন করছেন এবং বাংলার মানুষের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করছেন।

About Shafique Hasan

Check Also

এবার মুশতাকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন তিশার মা

তিশা ও খন্দকার মোশতাক আহমেদের বিয়ে নিয়ে প্রথমবারের মতো মিডিয়ার সামনে এলেন সিনথিয়া ইসলাম তিশার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *