Tuesday , February 27 2024
Breaking News
Home / Exclusive / ৬ মাস পর অবশেষে বিমানবন্দরে স্ত্রীর কাছে হাতেনাতে ধরা পড়লেন স্বামী

৬ মাস পর অবশেষে বিমানবন্দরে স্ত্রীর কাছে হাতেনাতে ধরা পড়লেন স্বামী

বিয়ের পরে বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ে স্বামী।  এরপর থেকে দীর্ঘদিন ছিলেন নিখোঁজ।  কারণ আমি তার পরকীয়া প্রেমিককে নিয়ে দেশের এ প্রান্ত ওপ্রান্ত লুকিয়ে বেড়াচ্ছিলেন।  অন্যদিকে স্ত্রী তার স্বামীকে দিনরাত এক করে খুঁজতে আরম্ভ করে।  আত্মীয়-স্বজন সব জায়গায় অনুসন্ধান চালায় সেই স্ত্রী।

প্রায় ৬ মাস ধরে নিখোঁজ সেই স্বামী, অবশেষে বিমানবন্দরে প্রেমিকসহ ধরা পড়লেন! ঘটনাটি ঘটেছে সিঙ্গাপুরের চাঙ্গি বিমানবন্দরে। খবরটি আইরিশ নিউজ আউটলেট দ্য সান থেকে নেওয়া হয়েছে।

জানা গেছে, বিমানবন্দরে একটি ছোট শিশুকে নিয়ে দাঁড়িয়ে থাকা এক যাত্রীকে চিৎকার করতে দেখা গেছে এক মহিলাকে। চিৎকার করে মহিলাটি সামনের ব্যক্তিকে জিজ্ঞেস করছেন, ছয় মাস কোথায় ছিলেন? অভিযোগ, যে যুবককে মৌখিকভাবে মারধর করা হয়েছে, তিনি তাঁর স্বামী।

খবরে আরও বলা হয়, স্বামী প্রায় ছয় মাস ধরে নিখোঁজ ছিলেন। মরিয়া হয়ে তার স্বামীর খোঁজ করার পর, মহিলাটি অবশেষে এই বিমানবন্দরে তার হদিস পান। কিন্তু পুনর্মিলন খুব একটা সুখের ছিল না। কারণ স্বামীর সঙ্গে বিমানবন্দরে উপস্থিত ছিলেন তার প্রেমিকা! স্বামীকে অন্য মহিলার সঙ্গে দেখে রেগে যান স্ত্রী। সঙ্গে ছিল তাদের সন্তানরাও। পুরো ঘটনাটি সেখানে উপস্থিত বেশ কয়েকজন যাত্রী ভিডিওতে রেকর্ড করেন। ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি আসার পর থেকে নেটিজেনদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।  তারা বিভিন্ন ধরনের কুরুচিপূর্ণ মন্তব্য এই ভিডিওর কমেন্ট পোস্টে লিখেছিলেন। ওই স্বামী সম্পর্কে  প্রকাশ অযোগ্য ভাষাও ব্যবহার করেছেন মন্তব্য লিস্ট।

About Nasimul Islam

Check Also

পরীক্ষায় অংশ নেয়া শিক্ষার্থীর বোরকা খুলতেই চমকে গেলেন শিক্ষকরা

এবার দাখিল পরীক্ষায় ফেল করলে বোন আবার আত্মহত্যার চেষ্টা করতে পারে। তাই ছোট ভাই বোনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *