Thursday , February 22 2024
Breaking News
Home / Countrywide / ভরা আদালতে স্ত্রীকে নিথর করলেন স্বামী, কারণ শুনে বাকহীন আইনজীবীরা
বিয়ে বিচ্ছেদের মামলা, আদালতে স্ত্রীকে গলা কেটে হত্যা

ভরা আদালতে স্ত্রীকে নিথর করলেন স্বামী, কারণ শুনে বাকহীন আইনজীবীরা

দীর্ঘদিন ধরে আসামির সাথে স্ত্রীর দাম্পত্য কলহ চলছিল।  একপর্যায়ে কোনোভাবেই সংসার ঠেকাতে না পেরে দুইজন সেপারেশন হওয়ার সিদ্ধান্ত গ্রহণ করে।  সবকিছু ঠিকঠাক ভাবেই তারা আলাদা হয়ে যায়।  তবে ডিফোজের কিছুদিন পরেই স্বামীর বিরুদ্ধে মিথ্যা মামলা করে বসেন স্ত্রী। এতে ক্ষুব্ধ হন সাবেক স্বামী।

মামলাটি আদালতে পৌঁছালে বাকবিতণ্ডার এক পর্যায়ে ভরা আদালতে স্ত্রীকে নিথর করলেন স্বামী, মামলাটি ভারতের কর্ণাটকের একটি আদালতের। সেখানে আদালতে সবার সামনে স্ত্রীকে গ/ লা কেটে হ/ ত্যা করেন স্বামী। গতকাল শনিবার এ ঘটনা ঘটে।র।

 

কর্ণাটক পুলিশ সূত্রে খবর, ৩২ বছর বয়সী শিবকুমার এবং ২৮ বছর বয়সী চিত্রার মধ্যে বিবাহবিচ্ছেদের মামলা চলছিল। উভয় পক্ষের আইনজীবীদের সাক্ষ্যগ্রহণ শেষে মামলার পরবর্তী দিন ধার্য করেন বিচারক। আর সেই সময়েই এই ঘটনা ঘটিয়েছিলেন শিবকুমার।

 

জানা গেছে, শুনানি শেষে আদালতের টয়লেটে যান চিত্রা। এমন সময় শিবকুমার তাঁকে অনুসরণ করেন। হঠাৎ পকেট থেকে ছুরি বের করে স্ত্রীর ঘাড়ে সোজা ছুরি বসায়। তরুণীর চিৎকারে সবাই ছুটে আসেন। চিত্রাকে অ্যাম্বুলেন্সে করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

কিন্তু চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকরা জানিয়েছেন, চিত্রার দুটি ধমনীই বিচ্ছিন্ন। অন্যদিকে শিবকুমারকে গ্রেফতার করেছে পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। 

নিজের সম্পর্কে সাবেক স্ত্রীর আদালতে মিথ্য বক্তব্য সয্য করতে না পেরে এমন ঘটনা ঘটিয়েছেন ওই যুবক। আদালত প্রাঙ্গনে যুবকের  এমন সহসীকতা দেখে আশ্চায্য হয়েছেন আইজীবীরা। এ ঘটনা আসামী দৃষ্টান্ত শাশ্তির দাবি জানিয়েছেন প্রয়াত ওই স্ত্রীর স্বজনেরা। 

About Nasimul Islam

Check Also

এবার মুশতাকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন তিশার মা

তিশা ও খন্দকার মোশতাক আহমেদের বিয়ে নিয়ে প্রথমবারের মতো মিডিয়ার সামনে এলেন সিনথিয়া ইসলাম তিশার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *