Wednesday , February 28 2024
Breaking News
Home / Countrywide / এবার তারেক জিয়াকে চুরিতে অনার্স, দুর্নীতিতে মাস্টার্স আখ্যা দিয়ে ভিন্ন কথা বললেন মায়া

এবার তারেক জিয়াকে চুরিতে অনার্স, দুর্নীতিতে মাস্টার্স আখ্যা দিয়ে ভিন্ন কথা বললেন মায়া

আওয়ামীলী সরকার ক্ষমতায় থাকার কারনে দেশের মানুষ আজ সুখে-শান্তিতে বসবাস করতে পারছে। শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশে আজ এই অবস্থান আসতে পেরেছে। দেশের মানুষের ভাগ্য উন্নয়নে তার কোন বিকল্প নেই বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। অথচ বিএনপি ক্ষমতায় থাকাকালীন সময় দেশে লুটপাট দুর্নীতির মাধ্যমে দেশকে ধ্বংস করেছে। তার আবারও ক্ষমতায় যাওয়া নেশায় আন্দোলন করে দেশে নৈরাজ্য সৃষ্টির পায়তারা করেছে কিন্তু সে সুযোগ আর দেওয়া হবে না বলেন তিনি। তারেক জিয়া চুরিতে অনার্স, দুর্নীতিতে মাস্টার্স বলে মন্তব্য করে এ প্রসঙ্গে যা বললেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

তারেক জিয়া চুরিতে অনার্স ও দুর্নীতিতে মাস্টার্স করেছেন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীরবিক্রম)। আজ শনিবার রাজধানীর ডেমরায় জাতীয় শোক দিবস উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

এ সময় তিনি বলেন, ‘বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হ/ত্যার সঙ্গে জড়িতদের ফাঁ/সির আওতায় আনা হোক। আর বিএনপি যতই জ্বালাও-পোড়াও রাজনীতি ও আন্দোলন শুরু করুক না কেন, আওয়ামী লীগ তাদের দাঁতভাঙ্গা জবাব দিয়ে ক্ষমতায় ফিরে আসবে।

আবারও প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনা। এমতাবস্থায় বিএনপি যদি সব আন্দোলন বন্ধ করে নিঃশর্ত ক্ষমা চায় এবং আগামী জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করে তাহলে তাদের স্বাগত জানানো হবে। ‘

ডেমরা থানা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। সম্মানিত অতিথি ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মিজবাহুর রহমান ভূঁই রতন, শরফুদ্দিন আহমেদ সেন্টু, ডিএসসিসির ৬৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হাসান পলিনসহ ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ এবং সংশ্লিষ্ট থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, বিএনপির আন্দোলনের নামে কোনো ধরনের নৈরাজ্যকর পরিস্থিতির সৃষ্টি করে তবে তাদেরকে কড়া জবাব দিবে আওয়ামীলীগ বলে মন্তব্য করেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। তিনি বলেন, আবারও এদেশের ক্ষমতায় আসবে আওয়ামীলী কোনো দুর্নীতিবাজদের স্থান দেবে না এদেশে জনগন।

About Babu

Check Also

মার্কিন প্রতিনিধিদলের মাধ্যমে বাংলাদেশকে যেসব বার্তা দিল যুক্তরাষ্ট্র

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর প্রথমবারের মতো ঢাকা সফর করেছে মার্কিন যুক্তরাষ্ট্রের উচ্চপর্যায়ের একটি প্রতিনিধিদল। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *