Sunday , March 3 2024
Home / Countrywide / হয়তো আমরা মরবো আর না হয় আওয়ামী লীগের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করছে তাদের রুখবো: মির্জা আজম (ভিডিও সহ)

হয়তো আমরা মরবো আর না হয় আওয়ামী লীগের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করছে তাদের রুখবো: মির্জা আজম (ভিডিও সহ)

আওয়ামী লীগ সরকারকে উৎখাত করার জন্য বিরোধী দলের অনেক নেতাবৃন্দরা সারাদেশে বিভিন্ন ধরনের কর্মসূচি পালন করছেন। জেলা ও বিভাগীয় পর্যায়ে একের পর এক মিছিল মিটিং করছে তারা। দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি ও জ্বালানী সংকটকে ইস্যু করে তারা আওয়ামী লীগ সরকারকে উৎখাত করতে চায় বলে ধারণা করছেন মির্জা আজম।
এ বিষয় নিয়ে দলটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেন, যারা আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে তাদের চক্রান্ত বন্ধ করবে, নয়তো মরবে। শনিবার (১৩ আগস্ট) রাতে শোক দিবস উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম হলে ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মির্জা আজম বলেন, খু/নি আদর্শের উত্তরসূরি, এতিমের টাকা চুরির দায়ে জেলে যাওয়া খালেদা জিয়া এবং গ্রে/নেড হামলার আসামি তার ছেলে তারেক রহমান বিএনপি দলের নেতা। ওই দলের নেতা-কর্মীরা প্রতিদিন যে অশ্রাব্য ভাষায় বক্তৃতা দেন তা আমাদের প্রভাবিত করে না।

তিনি বলেন, ওই দলের নেতাকর্মীরা প্রকাশ্যে শেখ হাসিনাকে হ/ ত্যার হুমকি দিচ্ছে। আমাদের প্রিয় নেতাও কিছুদিন আগে সংবাদমাধ্যমকে সরাসরি বলেছিলেন, তাকে হ/ ত্যার ষড়যন্ত্র হচ্ছে, এই সরকারকে ক্ষমতা থেকে সরানোর ষড়যন্ত্র হচ্ছে। তারা আমাদের নেতাকে হুমকি দেবে আর আমরা দাঁড়িয়ে তামাশা দেখব, এটা হতে পারে না। মনে রাখতে হবে আমরা বঙ্গবন্ধুর সৈনিক, আমরা শেখ হাসিনার সৈনিক।

মির্জা আজম বলেন, সামনে ১৭ আগস্ট কর্মসূচি রয়েছে। ওইদিন ঢাকা ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটের সামনে আওয়ামী লীগের পক্ষ থেকে প্রতিবাদ কর্মসূচি দেওয়া হয়। আমরা যারা বঙ্গবন্ধুর সৈনিক এবং শেখ হাসিনার সৈনিক সবাই সেই সমাবেশে যোগ দেব।

তিনি আরো বলেন, সলিমুল্লাহ ছাত্রলীগের এই আলোচনা সভা থেকে আমরা আজ শপথ নিতে চাই- যারা শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে, যারা আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে, তাদের ষড়যন্ত্র বন্ধ হবে, নয়তো মরবেন। এটাই হবে আমাদের ব্রত।

সলিমুল্লাহ মুসলিম হল ছাত্রলীগের সভাপতি তানভীর সিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিশাত সরকারের সঞ্চালনায় বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন অধ্যক্ষ প্রফেসর ডাঃ মোঃ মজিবুর রহমান।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, ঢাবি ছাত্রলীগের সভাপতি সঞ্জিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, হল ছাত্রলীগের সাবেক সভাপতি তাহসান আহমেদ রাসেল ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান তাপস।
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি শুরু করেছে দেশের বিভিন্ন রাজনৈতিক বিরোধী দলের নেতাবৃন্দরা। অনেক রাজনৈতিক দল ইতিমধ্যেই একত্রিত হয়েছে আওয়ামী লীগ সরকারকে উৎখাত করার জন্য এমন খবর গণমাধ্যমের দ্বারা প্রকাশিত হয়েছে। অন্যদিকে আওয়ামী লীগ নেতাকর্মীরা তাদের দলীয় লোকদের এবং দেশের জনগণকে বিরোধী দলের ষড়যন্ত্র থেকে সতর্ক থাকতে বলেছেন।

About Nasimul Islam

Check Also

আর চাঁদ রাতে দেখা হবে নারে দোলা: নাদিয়া

রাজধানীর বেইলি রোডে বহুতল ভবনে অগ্নিকাণ্ডে বান্ধবী দোলা ও তার বোনকে হারিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *