Wednesday , February 21 2024
Breaking News
Home / Countrywide / বিয়ের আসরে কনের সামনে ভগ্নিপতির সাথে অনাকাঙ্খিত ঘটনা ঘটালেন বর (ভিডিও সহ)

বিয়ের আসরে কনের সামনে ভগ্নিপতির সাথে অনাকাঙ্খিত ঘটনা ঘটালেন বর (ভিডিও সহ)

বিয়ে মানে আনন্দ, বিয়ে মানে উৎসব। বিয়ে বাড়িতে ঘটে যাওয়া নানা ধরনের কান্ড নিজের অজান্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন সময়ে ভাইরাল হয়ে যায়। শহর এবং গ্রাম ভিত্তিক বিয়েতে বিভিন্ন ধরনের রীতি রেওয়াজ রয়েছে যেমন বিয়ে বাড়িতে গিয়ে ধরা নতুন বর কে হাত ধোয়ানোর মিষ্টি খাওয়ানো শরবত পরিবেশন ইত্যাদি।  এ সকল রীতি-রেওয়াজ পালন করার সময় যুবক-যুবতীরা বিভিন্ন রকমের দুষ্টামি করে থাকে। সম্প্রতি এমনই একটি রেওয়াজ পালনের সময় দুষ্টামি করতে গিয়ে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে যায় ভগ্নিপতি ও দুলাভাইয়ের সাথে। অজান্তেই ক্যামেরাবন্দি হয়ে যায় পুরো কীর্তি।

ভারতীয় বিবাহের বিভিন্ন অনুষ্ঠান এবং আচার-অনুষ্ঠান রয়েছে, যা মানুষকে অনেক বিনোদন দেয়। দেশের প্রতিটি কোণায় বিভিন্ন বিয়ের আচার রয়েছে। যে বাড়িতে বিয়ে হচ্ছে সেখানকার পরিবেশ ভিন্ন। শ্বশুরবাড়ির লোকজন অনেক মজা করে।

 

এখন, একটি ভগ্নিপতি এবং ভগ্নিপতি সম্পর্কিত একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে, যা ভাইরাল হয়েছে। ভিডিওতে জয়মালার পরে বর-কনেকে বিয়ের চেয়ারে বসে থাকতে দেখা যায়। তখন বরের অনেক কাজিন এসে তাকে মিষ্টি খাওয়ানোর আচার পালন করে। কিন্তু এর মধ্যেই এমন কিছু ঘটল যা দেখে সবাই হাসল।

ভিডিওতে লক্ষ করা যায় মিষ্টি মুখে দেওয়ার সময় হঠাৎই বড় মুখে নিতে গেলে তার  হবু ভগ্নিপতি মিষ্টি থাকা হাতটা মুখের সামনে নিয়ে আবারও টান মারে। এমতাবস্থায় বর ওই মিষ্টি খেতে সামনে ঝুকতেই ভগ্নিপতির ঠোটে চুমু বসিয়ে দেয়। যে ঘটনায় কোনে সহ হতবাক হয়েছেন অনেকেই।

About Nasimul Islam

Check Also

প্রেমের সম্পর্কে দ্বিমত করাই কাল হলো চিকিৎসক জান্নাতুলের, প্রেমিকের হাতেই যায় প্রাণ

হোটেল কক্ষে নির্মমভাবে হ’ত্যা করা হয় ডা. জান্নাতুল নাঈম সিদ্দিকাকে। এই নৃশংস ঘটনা ঘটিয়েছে তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *