Thursday , February 22 2024
Breaking News
Home / Countrywide / এবার বেহেশতে আছেন ইঙ্গিত দিয়ে আ.লীগ মন্ত্রী-এমপি নেতাকর্মীদের নিয়ে ভিন্ন কথা বললেন কাদের

এবার বেহেশতে আছেন ইঙ্গিত দিয়ে আ.লীগ মন্ত্রী-এমপি নেতাকর্মীদের নিয়ে ভিন্ন কথা বললেন কাদের

আওয়ামীলীগ সরকার দীর্ঘ ক্ষমতায় থাকায় তাদের নেতাকর্মীরা দুর্নীতি ও অনিয়মের মাধ্যমে হাজার হাজার কোটি টাকার মালিক হয়েছেন। যার কারনে দেশের মানুষ যে কষ্টে আছে দ্রব্যের মূল্যের লাগাহীন গতিতে বিষয়টি আওয়ামীলীগের মন্ত্রীর-এমপি’রা বুঝতে পারছে না বলে জানান জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। বিদেশে টাকা পাচার ও দুর্নীতির মাধ্যমে টাকার পাহাড় গড়েছেন তাদের নেতারা যার কারনে দেশে আজ অর্থ সংকটে পড়েছে। এমপি-মন্ত্রী আর আওয়ামী লীগ কর্মীরাই বেহেশতে আছেন মন্তব্য করে যা বললেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (জি এম কাদের) এমপি বলেছেন, দেশের এমপি-মন্ত্রী আর আওয়ামী লীগ কর্মীরাই বেহেশতে আছেন। কারণ, সরকার সমর্থকরা সীমাহীন দুর্নীতির মাধ্যমে টাকার পাহাড় গড়েছে। তাদের কোনো অভাব নেই। প্রতিবছর তারা হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করছে।

তিনি বলেন, সরকার নিজ দলের লোকজনকে বাঁচাতে দুর্নীতিবাজ ও পাচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারছে না। অন্যদিকে অর্থনৈতিক সংকটে দেশের মানুষ চরম দুর্ভোগে পড়েছে। দ্রব্যমূল্য বৃদ্ধির কারণে সীমাহীন দুর্ভোগ পোহাচ্ছেন সবাই। দুর্নীতিবাজ ও লুটেরারা কখনোই সাধারণ মানুষের কষ্ট বোঝে না। দেশের মানুষ দুর্বিষহ পরিস্থিতি থেকে মুক্তি চায়। জাতীয় পার্টি মানুষকে মুক্তি দিতেই রাজনীতি করছে।

শনিবার দুপুরে রাজধানীর বনানীস্থ কার্যালয় মিলনায়তনে এলডিপি’র কেন্দ্রীয় সহ-সভাপতি প্রফেসর ড. মো: আবু জাফর সিদ্দিকীর জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে জি এম কাদের এসব কথা বলেন।

এ সময় আরও যোগ দেন এলডিপির কেন্দ্রীয় কমিটির সদস্য এইচ এম বদরুদ্দোজা, ইমদাদুল ইসলাম সোহান, মো: আবদুল হাই নোমান, মো: জসিম উদ্দিন চৌধুরী, মো: ফেরদৌস ফাহিম।

এদিকে, দুপুরে জাতীয় পার্টি ও বিভিন্ন অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে চেয়ারম্যানের উপদেষ্টা ও জাতীয় সাংস্কৃতিক পার্টির আহ্বায়ক শেরীফা কাদের এমপি বলেছেন, ভালো নেই দেশের মানুষ। মানুষের হাতে টাকা নেই। তাই, চাল, ওষুধ ও শিশুখাদ্য কেনার সামর্থ কমে গেছে সাধারণ মানুষের। দেশের সাধারণ পরিবারে হাহাকার উঠেছে। দ্রব্যমূল্য এভাবে বাড়তে থাকলে পরিবার নিয়ে মানুষের বেঁচে থাকাই কষ্টকর হয়ে পড়বে।

প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, সংসদ সদস্য নাজমা আক্তার, জাতীয় যুব মহিলা পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও আহ্বায়ক নাজনীন সুলতানা, ভাইস চেয়ারম্যান এইচ এম শাহরিয়ার আসিফ, যুগ্ম মহাসচিব ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন তাপস, সাংগঠনিক সম্পাদক মাহমুদা রহমান মুন্নি, দপ্তর সম্পাদক এম এ রাজ্জাক খান প্রমুখ। , এনজিও বিষয়ক সম্পাদক হাফিজ উদ্দিন মাস্টার, যুগ্ম সাংগঠনিক সম্পাদক এস এম রহমান পারভেজ, যুগ্ম দপ্তর সম্পাদক মাহমুদ আলম প্রমুখ।

প্রসঙ্গত, দেশের মানুষ দ্রব্য মূল্যের বৃদ্ধিতে দিশেহার সেখানে আওয়ামীলীগের দায়্ত্বিশীল মন্ত্রীর-এমপিদের বিভ্রান্তীমূলক বক্তব্যের নিন্দা জানাই এবং সমালোচনা করেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। তিনি বলেন, দেশের অর্থনৈতিক অবস্থা সংকটের ভিতরে অথচ তারা জনগণকে ভুল বোঝাচ্ছে।

About Babu

Check Also

এবার মুশতাকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন তিশার মা

তিশা ও খন্দকার মোশতাক আহমেদের বিয়ে নিয়ে প্রথমবারের মতো মিডিয়ার সামনে এলেন সিনথিয়া ইসলাম তিশার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *