Thursday , February 22 2024
Breaking News
Home / Countrywide / সরকার নিজের কবর নিজেই খোদাই করেছে : অলি

সরকার নিজের কবর নিজেই খোদাই করেছে : অলি

সরকার ক্ষমতায় থাকার জন্য দেশের নির্বাচন ব্যবস্থা ধ্বংস করেছে। যার কারনে দেশের মানুষ তাদের ভোটাধীকার প্রয়োগ করতে পারছে না। দেশের গনতন্ত্র আজ হু/মকির মুখে। সরকার দুর্নীতি ও লু/টপাটের ধারাবাহিকতায় দেশের অর্থনীতি সংকটের পড়েছে। উন্নয়নের নামে নিজেদের পটেক ভরেছে সে কারনে রিজার্ভ সংকটের তৈরী হয়েছে। ঋণের জন্য ধর্না দিচ্ছে বিভিন্ন দেশের কাছে। ভিক্ষার ঝুলি নিয়ে ঘুরছে সরকার বলে মন্তব্য করে (এলডিপি) সভাপতি ড. কর্নেল (অব.) অলি আহমদ।

সরকার ভিক্ষার ঝুলি নিয়ে আইএমএফ, ওয়ার্ল্ড ব্যাংক এবং এডিবিসহ বিভিন্ন দেশের দ্বারে দ্বারে ঘুরছে বলে মন্তব্য করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি ড. কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম।

শনিবার (১৩ আগস্ট) সকালে রাজধানীর এফডিসি সংলগ্ন এলডিপি দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

অলি আহমদ বলেন, কয়েক মাস আগেও ভারতের অর্থনীতি তুলনামূলকভাবে আমাদের চেয়ে খারাপ ছিল। কিন্তু এখন তারা আমাদের চেয়ে এগিয়ে। তবে কয়েক মাস আগেও আমাদের অর্থনীতি সন্তোষজনক ছিল।

বর্তমান পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে সবার সঙ্গে আলোচনা করে নির্দলীয় সরকার গঠনের দাবি জানান এলডিপি সভাপতি।

তিনি বলেন, বর্তমানে দুর্নীতি আর অন্যায় সমাজের রন্দ্রে রন্দ্রে প্রবেশ করেছে। এখন সর্বনিম্ন স্তরে খাজনা দিতে গেলেও ঘুস দিতে হয়। সামগ্রিকভাবে সমাজ ধ্বংসের শেষ প্রান্তে উপনীত হয়েছে। সরকার নিজের কবর নিজেই খোদাই করেছে।

সরকারের কঠোর সমালোচনা করে এলডিপি সভাপতি বলেন, গত ১৩ বছরে দেশে মানবাধিকার, ন্যায়বিচার, সুশাসন ও জবাবদিহিতা নাই বললেই চলে। এর সুযোগ নিয়ে আওয়ামী লীগের নেতা-কর্মী ও বেশ কয়েকজন দুর্নীতিবাজ কর্মকর্তা-কর্মচারী অন্যায়ভাবে ক্ষমতায় টিকে থাকার জন্য একে অপরের পরিপূরক হিসেবে কাজ করছে। তারা সুপরিকল্পিতভাবে দেশের প্রত্যেক প্রতিষ্ঠান এবং সংস্থাকে ধ্বংস করে দিয়েছে। বর্তমানে কোনো সংস্থা বা প্রতিষ্ঠান প্রশ্নবিদ্ধের ঊর্ধ্বে নয়।

সংবাদ সম্মেলনে এলডিপি মহাসচিব ও সাবেক প্রতিমন্ত্রী ড. রেদওয়ান আহমেদ, প্রেসিডিয়াম সদস্য ডা. নেয়ামুল বশীর, অ্যাডভোকেট ডা. আওরঙ্গজেব বেলাল, অ্যাডভোকেট মাহমুদ মোরশেদ, অ্যাডভোকেট খায়রুল কবির পাঠান, হামিদুর রহমান, যুগ্ম মহাসচিব বিল্লাল হোসেন মিয়াজী, উপদেষ্টা অধ্যক্ষ মাহবুবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সরকার দেশের অর্থনৈতিক ব্যবস্থাকে শেষ করে দিয়েছে বলে মন্তব্য করেন এলডিপি সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ। দেশের এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসার জন্য নির্দলীয় সরকারের জোর দাবি জানিয়েছেন।

About Babu

Check Also

এবার মুশতাকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন তিশার মা

তিশা ও খন্দকার মোশতাক আহমেদের বিয়ে নিয়ে প্রথমবারের মতো মিডিয়ার সামনে এলেন সিনথিয়া ইসলাম তিশার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *