Monday , March 4 2024
Breaking News
Home / Entertainment / শেষ পর্যন্ত সন্তানকে পৃথিবীতে আনলেন অভিনেত্রী পরীমনি

শেষ পর্যন্ত সন্তানকে পৃথিবীতে আনলেন অভিনেত্রী পরীমনি

পরীমনি এমন একটি নাম যে নাম শুনলেই বিনোদন প্রেমিদের মনে ভিন্ন একটি মুখ ভেসে উঠে। কারন বিনোদন জগতের এই উঠতি মডেল ও অভিনেত্রী সিনেমায় অভিনয় ছাড়াও ভিন্ন কিছু কারণে আলোচনায় এসে অধিক পরিচিতি পেয়েছেন। কিছুদিন আগে তিনি তার স্বামী রাজকে নিয়ে সন্তান আসছে এমন ঘোষনা দিয়েছিলেন। এবার সুখবর দিলেন তাদের সেই সন্তান পৃথিবীতে আসা নিয়ে।

ছেলে সন্তানের মা হয়েছেন অভিনেত্রী পরীমনি। গতকাল বুধবার অর্থাৎ ১০ আগস্ট বিকেলের দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নবজা’তকের জন্ম দেন তিনি।

পরীর স্বামী অভিনেতা শরিফুল রাজ সন্তানের জন্মের খবর নিশ্চিত করে বলেন, ‘আলহামদুলিল্লাহ, প্রথমবারের মতো বাবা হয়েছি। এই আনন্দ ভাষায় প্রকাশ করতে পারব না। মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন রাজ-পরী। চলতি বছরের ১০ জানুয়ারি তারা ঘোষণা করেন তাদের বাড়িতে একটি সন্তান আসছে। এর পর নায়িকা দ্রুত হাতে থাকা সব কাজ শেষ করে সাময়িক বিরতিতে চলে যান।

নবজাতককে বরণ করে নিতে আয়োজনের কমতি রাখেননি ঢালিউডের এই রোমান্টিক জুটি। সন্তানের কেনাকাটায় ঘর ভরে গেছে। তারকা দম্পতির সন্তানের জন্য কেনা জিনিসপত্র দেখে নেটিজেনরা ইতিমধ্যেই অনুমান করছেন ছেলের মা হতে যাচ্ছেন পরী। অবশেষে তা সত্যি হলো।

প্রসঙ্গত, রাজ এবং পরী বেশ আনন্দে সময় কাটাচ্ছেন তাদের সন্তানের আসার পর। তাদের মধ্যে এর আগেও দুষ্টু, মিষ্টি বা আবেগপূর্ণ সময় পার করতে দেখা গেছে, কারন তারা মাঝে মাঝে তাদের সেই মুহুর্তগুলো ক্যামেরা বন্দি করে সামজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে থাকেন। তাদের বিভিন্ন সময়ের রোমান্টিক মুহূর্তের ছবি দেখার পর নেটিজেনদের মনেও জেগে ওঠে একটি সুন্দর ও আবেগ মাখা প্রেমের স্বপ্ন। এখন নেটিজনেরা অপেক্ষা করছে তাদের সন্তানকে দেখার জন্য।

About bisso Jit

Check Also

গুরুত্বর অসুস্থ অবস্থায় হাসপাতালে অভিনেত্রী মৌসুমী

উপস্থাপিকা মৌসুমী মৌ অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন। মৌ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *