Monday , March 4 2024
Breaking News
Home / Entertainment / পরীমনি সন্তানকে কবে নাগাদ দেখা যাবে একনজর, জানালেন চয়নিকা

পরীমনি সন্তানকে কবে নাগাদ দেখা যাবে একনজর, জানালেন চয়নিকা

গতকাল রাজধানীর একটি বেসরকারী হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। আর এই খবর এখন ছড়িয়ে গেছে সবখানেই। সকলেই এ নিয়ে বেশ মেতে আছেন।

এ দিকে , চিত্রনায়িকা পরীমনির সন্তানকে দশদিন পর দেখা যাবে বলে জানিয়েছেন নাট্যকার ও চলচ্চিত্র পরিচালক চয়নিকা চৌধুরী।

বুধবার (১০ আগস্ট) পরীমনির সন্তানের খবর পেয়ে হাসপাতালে ছুটে যান চয়নিকা। তবে পরীর সদ্য ভূমিষ্ঠ হওয়া সন্তানকে চিকিৎসকরা পর্যবেক্ষণে রাখার কারণে তিনি নিজেও দেখতে পারেননি।

চয়নিকা জানান, পরী ও তার সন্তান ভালো আছে। পরীর সঙ্গে রয়েছেন তার স্বামী অভিনেতা শরীফুল রাজ। বাচ্চার নিরাপত্তার স্বার্থে সরাসরি কাউকে দেখানো হচ্ছে না। দশদিন পর দেখা যাবে পরীমনির সন্তানকে।

এর আগে বুধবার বিকেলে রাজধানীর একটি হাসপাতালে ছেলে সন্তানের মা হন পরীমনি।

সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই নাম ঠিক করে রেখেছিলেন এই অভিনেত্রী। চলতি বছরের শুরুতেই পরী জানিয়েছিলেন, কন্যা সন্তান হলে তার নাম রাখবেন ‘রাণী’ আর পুত্র সন্তান হলে ‘রাজ্য’।

গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন রাজ ও পরীমনি। এ বছরের ১০ জানুয়ারি তারা ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। পরীমনির সঙ্গে রাজের পরিচয় ঘটে গত বছরের অক্টোবরে। নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় ‘গুনিন’ নামের একটি ওয়েব ফিল্মে জুটি বাঁধেন তারা।

সেই সুবাদে কাছাকাছি আসা ও ঘনিষ্ঠ হওয়া। এরপর পরীর জন্মদিনে রাজের উপস্থিত হওয়া, রাজের জন্মদিনে স্পেশাল কেক কেটে উদযাপনের মধ্য দিয়ে নিজেদের সম্পর্কটা পোক্ত করে নেন তারা। এরপর পারিবারিক আয়োজনে রাজের বাসায় বিবাহবন্ধনে আবদ্ধ হন এ যুগল।

প্রসঙ্গত, এখনো হাসপতালে রয়েছেন পরীমনি। আর সেখানে তিনি এবং তার সন্তান দুজনেই রয়েছেন সুস্থ। আর এই তথ্য নিশ্চিত করেছেন পরীমনির স্বামী রাজ।

About Rasel Khalifa

Check Also

গুরুত্বর অসুস্থ অবস্থায় হাসপাতালে অভিনেত্রী মৌসুমী

উপস্থাপিকা মৌসুমী মৌ অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন। মৌ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *