Tuesday , February 27 2024
Breaking News
Home / Countrywide / এবার প্রধানমন্ত্রীর দুই রকম কথা নিয়ে কঠোর সমালোচনা জাতীয় পার্টির

এবার প্রধানমন্ত্রীর দুই রকম কথা নিয়ে কঠোর সমালোচনা জাতীয় পার্টির

বর্তমান সময়ে জ্বালানি তেলের দাম ব্যাপক বৃদ্ধি পাওয়ায় দেশের মানুষ বেশ সংকটময় পরিস্থিতিতে পড়েছে। আর এই বিষয়টিকে কাজে লাগাচ্ছে রাজনৈতিক দলগুলো। তারা সরকারের এই নাজুক পরিস্থিতিকে একটি ইস্যু বানিয়ে রাজনৈতিক মাঠ গরম করার চেষ্টা করছে। এবার এ বিষয়টি থেকে বাদ যাচ্ছে না জাতীয় পার্টি, যে দলটি একসময় সরকারের বিপরীতে খুব বেশি কথা বলতে শোনা যেত না। এবার নেতারা প্রধানমন্ত্রীকে সতর্ক করলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে রংপুর সিটি করপোরেশনের (রসিক) মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, ‘দেশ আজ জ্ব’লন্ত আগ্নেয়গিরির মতো, জাতীয় পার্টি মাঠে নামলে সব ভেসে যাবে। আপনি সেখানে একজন নস্যিমাত্র।’

দলের নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, রাজনীতির তাওয়া গরম হয়ে গেছে। এখানে এখন ধান ফেললে খই হবে, চাল ফেললে মুড়ি হবে।

বুধবার (১০ আগস্ট) রাতে জ্বালানি তেল, গ্যাস, বিদ্যুৎ ও মানি লন্ডারিংসহ নিত্যপণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি এবং ঘন ঘন লোডশেডিংয়ের বিরুদ্ধে জাতীয় পার্টি রংপুর আয়োজিত প্রতিবাদ সমাবেশে রাসিক মেয়র এসব কথা বলেন।

এ সময় মিছিলটি কেন্দ্রীয় সড়কে দলীয় কার্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে পেয়ারা চত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমালোচনা করে মেয়র বলেন, আপনি বলেন এক কথা আর কাজ হয় তার উল্টো। দুই দিন আগে তিনি পেট্রোল-অকটেনের বিশাল মজুদের কথা বলেন এবং দুই দিন পর ৫০% দাম বাড়িয়ে দেন।

তিনি বলেন, আইএমএফের ঋণের জন্য সরকার জনগণের কথা ভাবছে না। অবিলম্বে জনগণকে স্বস্তি ফিরিয়ে আনতে সরকারের প্রতি আহ্বান জানিয়ে মেয়র বলেন, তা না হলে সরকার এদেশ থেকে পালানোর পথ খুঁজে পাবে না।

জাতীয় পার্টিকে জনগণের দল দাবি করে তিনি বলেন, প্রয়োজনে জাতীয় পার্টি জনগণের ঢাল হয়ে দাঁড়াবে। মোস্তাফিজার রহমান মোস্তফা আন্দোলনের প্রয়োজনে নেতাকর্মীদের মাঠে থাকার আহ্বান জানিয়ে বলেন, আজকের কর্মসূচি মাত্র শুরু।

এ সময় আরও বক্তব্য দেন মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক প্রমুখ।

উল্লেখ্য, জ্বালানি তেলের দাম বৃদ্ধি করে বর্তমান ক্ষমতাসীন দল বেশ বিপাকে পড়েছে। কারণ, আসন্ন নির্বাচনে নিজেদের ইমেজ নষ্ট হয়েছে জ্বালানি তেলের দাম বৃদ্ধির কারণে। তাছাড়া দ্রব্যমূল্য প্রতিনিয়ত বাড়ছে, যেখানে সরকারের কোনো নিয়ন্ত্রণ নেই। যার জন্য জনমনে বিরূপ ধারণা সৃষ্টি হচ্ছে দলটির বিরুদ্ধে।

About bisso Jit

Check Also

স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই যুবলীগ নেত্রী রিমান্ডে

জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মিম খাতুন ওরফে আফসানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *