Sunday , March 3 2024
Home / Entertainment / আমার তিন বান্ধবীর সঙ্গেই আমার ভাই শুয়েছে: অর্জুনকে নিয়ে সোনম

আমার তিন বান্ধবীর সঙ্গেই আমার ভাই শুয়েছে: অর্জুনকে নিয়ে সোনম

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সোনম কাপুর, তিনি বলিউডের চিরসবুজ অভিনেতা অনিল কাপুরের মেয়ে। তারকা সন্তান হওয়ার সুবাদে তিনি আগে থেকেই পরিচিত ছিলেন তবে সিনেমায় এসে নিজেকে তিনি গড়ে তুলেছেন এবং বলিউডে নিজের জায়গাকে শক্ত করেছেন। বর্তমানে এই অভিনেত্রী সিনেমা থেকে খানিকটা দুরে আছেন।

মুখে কোনও লাগাম নেই। ফের বেফাঁস সোনম কাপুর। বয়ফ্রেন্ড কিংবা স্বামী নয়, ভাই অর্জুন কাপুরের সঙ্গে ‘কফি উইথ করণ’-এ হাজির হয়েছিলেন হবু মা। আর সেখানেই ভাইকে নিয়ে আলটপকা মন্তব্য করে বসেন অনিল কাপুর কন্যা। সোনমের কথা শুনে অপ্রস্তুত হয়ে পড়েন অর্জুন। গত জুলাই মাস থেকে শুরু হয়েছে কফি উইথ করণ-এর সিজন ৭। এখনও পর্যন্ত এই এই টক শোয়ের ৫টি এপিসোড সম্প্রচারিত হয়েছে। এই সিজনের হট সিটে বসে বহু তারকাকেই বিতর্কিত মন্তব্য করতে শোনা গিয়েছে। তবে ষষ্ঠ এপিসোডে সবাইকে ছাপিয়ে গেলেন সোনম কাপুর।

সম্প্রতি সামনে এসেছে ‘কফি উইথ করণ’-এর ষষ্ঠ এপিসোডের টিজার। রাখি পূর্ণীমা উপলক্ষে করণ জোহরের এই শোয়ে হাজির হয়েছিলেন ভাই-বোন জুটি সোনম এবং অর্জুন। অন্তঃসত্ত্বার তৃতীয় পর্যায়ে এসে সোনম কালো রঙের একটি ডিজাইনার গাউনে হাজির হয়েছিলেন। আর অর্জুনের পরনে ছিল বাদামি রঙের জ্যাকেট। একই কাউচে পাশাপাশি বসেছিলেন দুই ভাই-বোন। করণ সোনমকে বলেন, ‘তোমার কটা বান্ধবীর সঙ্গে অর্জুন শুয়েছে?’ এর উত্তরে সোনম বলে বসেন, ‘এই বিষয়ে আমি বিশেষ কথা বলতে চাই না। তবে আমার তিন বান্ধবী যা ঘটিয়েছে তাতে কেউই বাদ নেই।’ অনিল কন্যার এমন কথা শুনে হাসতে হাসতে করণ বলেন, তোমার ভাইরা সব কেমন? সোনমের এই কথা শুনে লজ্জায় লাল অর্জুনের মন্তব্য, ‘তুমি কী ধরনের বোন!’। অর্জুন করণকে বলেন, ‘তুমি আগে কেন বলোনি, সোনম এই এপিসোডে আমায় ট্রোল করবে।’

অর্জুন কাপুর হলেন সোনমের জ্যেঠুর ছেলে। অর্জুন ছাড়়াও সোনমের নিজের ভাই হর্ষবর্ধন কাপুর। তবে এই প্রথম নয়, অতীতেও কফি উইথ করণ-৭ এ এসে একাধিকবার বেঁফাস মন্তব্য করেছেন সোনম কাপুর। এর আগে তিনি রণবীর কাপুরকে সবথেকে খারাপ বয়ফ্রেন্ডের তকমা দিয়েছিলেন। এবারও তিনি রণবীর কাপুরকে ট্রোল করতে ছাড়লেন না। প্রসঙ্গত, রণবীরের নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’র নাম জানা ছিল না সোনমের। প্রথমে তিনি রণবীরের ছবিকে ‘অয়নের ছবি’ বলে উল্লেখ করেন। করণ ছবির নাম জিজ্ঞাসা করলে সোনম বলেন ‘শিবা নম্বর ১’। বোনের মুখে এমন কথা শুনে অর্জুন বলেই ফেললেন, ‘তুমি পুরোটাই ঘেঁটে ফেললেন।’

এদিকে করণ জোহর অর্জুনকে সোনমের বিশেষত্ত্ব বলতে বললে তিনি বলেন, ‘সোনম কারোর প্রশংসার অপেক্ষা করে না, নিজেই নিজের প্রশংসা করতে থাকে।’ পরে করণ জিজ্ঞেস করেন, তিনি মালাইকার নাম ফোনে কী নামে সেভ করে রেখেছেন? উত্তরে অর্জুন বলেন, ‘মালাইকা’, কারণ নামটাই তাঁর ভীষণ পছন্দ।

উল্লেখ্য, বলিউড অভিনেত্রী সোনম কাপুর ব্যক্তিগত জীবনে বিবাহিত, ক্যরিয়ারের শির্ষ সময়ে তিনি বিয়ে করে এখন সংসারে মনোযোগী হয়েছেন, তবে তিনি যে সিনেমা থেকে সরে গিয়েছেন এমনটি নয়। বর্তমানে এই অভিনেত্রী তার অনাগত সন্তানের জন্য অপেক্ষা করছেন।

About Rasel Khalifa

Check Also

জীবন মানুষকে কোথায় দাঁড় করায় কেউ বলতে পারবে না: মৌ

জনপ্রিয় উপস্থাপিকা মৌসুমী মৌ’র ফুসফুসে সং/ক্রমণ ধরা পড়েছে। তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সামাজিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *