Tuesday , February 27 2024
Breaking News
Home / Countrywide / কাজী ফিরোজ বললেন ভিসা লাগিয়ে রাখলেও পালানোর পথ পাবেন না, জানা গেল কাকে এই কথা বললেন

কাজী ফিরোজ বললেন ভিসা লাগিয়ে রাখলেও পালানোর পথ পাবেন না, জানা গেল কাকে এই কথা বললেন

কাজী ফিরোজ রশীদ হলেন বাংলাদেশের অন্যতম রাজনৈতিক দল জাতীয় পার্টির একজন প্রখ্যাত রাজনীতিবীদ এবং কো-চেয়ারম্যান। তিনি একবার গোপালগঞ্জ-৩ এবং পরপর্তীতে ঢাকা-৬ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। এছাড়াও তিনি বর্তমানে বেশকিছু গুরুত্বপূর্ণ পদের দায়িত্ব পালন করছেন। সম্প্রতি কাজী ফিরোজ রশীদ তার এক বক্তব্যে বলেছেন ভিসা লাগিয়ে রাখলেও পালানোর পথ পাবেন না।

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদ মন্তব্য করেছেন, কিছু আমলা ও ব্যবসায়ী সরকারকে ঘিরে রেখেছে এবং তাদের দুর্নীতি দেশে সংকট তৈরি করেছে। যাদের পাসপোর্টে ভিসা লাগানো আছে তারা পালানোর পথ পাবে না বলেও মন্তব্য করেন তিনি।

মঙ্গলবার (০৯ আগস্ট) বিকেলে রাজধানীর একটি রেস্তোরাঁয় বাড্ডা থানা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে কাজী ফিরোজ রশীদ এসব কথা বলেন।

তিনি বলেন, যেভাবে জ্বালানি তেলের দাম বাড়ানো হয়েছে তা নজিরবিহীন। ইতিহাসে জ্বালানি তেলের দাম এত বাড়ানো হয়নি! হাজার হাজার কোটি টাকার পেট্রোলিয়াম আত্মসাৎকারীদের জাতি ক্ষমা করবে না। কতিপয় আমলা ও ব্যবসায়ী সরকারকে ঘেরাও করে, তাদের দুর্নীতির কারণে দেশের দুর্দশা নেমে এসেছে।

ফিরোজ রশীদ আরও বলেন, আমরা দুর্নীতিবাজদের গ্রেপ্তার করে বিচারের মুখোমুখি করব। পাকিস্তান ও বিএনপি এদেশকে লুট করেছে, এখন কিছু আমলা, ব্যবসায়ী ও রাজনীতিবিদ লুটপাট করছে। এদেশে কাউকে লুটপাট করতে দেব না। সরকার বোঝে না যে দেশের মানুষের কষ্ট হচ্ছে। আমরা কারো ক্ষমতার সিঁড়ি হবো না। আমরা তিনশ আসনে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছি।

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার বলেছেন, জাতীয় পার্টি দেশের সবচেয়ে প্রতিশ্রুতিশীল রাজনৈতিক শক্তি। দেশের মানুষ আশায় বুক বেঁধে জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। জনগণের প্রত্যাশা পূরণে রাজনীতি করছি। পল্লীবন্ধুর নতুন বাংলাদেশ গড়ার জন্য আমরা সংগ্রাম করছি।

বিশেষ অতিথির বক্তব্যে জাতীয় পার্টির আরেক কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেন, জ্বালানি তেলের দাম বৃদ্ধির কারণে মানুষ দুর্ভোগে পড়েছে। সাধারণ মানুষের পক্ষে সংসার চালানো কঠিন। জ্বালানির দাম না কমালে রাজপথে আন্দোলন করে সরকারকে বাধ্য করব।

বাড্ডা থানা জাতীয় পার্টির আহ্বায়ক মো. মহিউদ্দিন ফরাজীর সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মো. এস এম আমিনুল হক সেলিমের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টির চেয়ারম্যানের বিশেষ সহকারী ও প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক শফিকুল ইসলাম সেন্টু।

প্রসঙ্গত, কাজী ফিরোজ রশীদ যখন তার পদে থেকে সততা ও নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করে যাচ্ছেন। দলের একজন প্রবীণ নেতা হিসেবে দলের প্রতি তার রয়েছে অপরিসীম অবদান। দলের জনত তিনি একনাগাড়ে করে যাচ্ছেন কাজ।

About Shafique Hasan

Check Also

স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই যুবলীগ নেত্রী রিমান্ডে

জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মিম খাতুন ওরফে আফসানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *