Thursday , February 22 2024
Breaking News
Home / Countrywide / জিম করতে গিয়ে দুঃখজনক ঘটনার মুখোমুখি তরুণী, হাসপাতালে নেওয়ার পর মৃত ঘোষণা

জিম করতে গিয়ে দুঃখজনক ঘটনার মুখোমুখি তরুণী, হাসপাতালে নেওয়ার পর মৃত ঘোষণা

ফিটনেস ভাল রাখতে বর্তমান সময়ে তরুন তরুনীদের মধ্যে দেখা যায় জিমে যাওয়ার প্রবনতা অনেকটা বেড়েছে। তবে সচারচর জিমে গিয়ে বড় কোন শারিরিক সমস্যর কথা জানা যায় না কিন্তু জিমে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন এক তরুণী। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত তরুণীর নাম ঋত্বিক দাস (২০)। তাঁর বাড়ি কলকাতার বাঁশদ্রোণী থানার নিরঞ্জন পল্লীতে। ঋত্বিকা, স্নাতক তৃতীয় বর্ষের ছাত্রী, পেশায় একজন অটো চালক। তিন মাস আগে তিনি জিমে যোগ দেন কারণ তার ওজন বাড়ছে।

পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার (৯ আগস্ট) বিকেলে পার্কের জিমে যান সোনালী। সেখানে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে মেয়েটিকে এমআর বাঙ্গুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জিমে ঋত্বিকার এক সঙ্গী জানান, প্রবেশের সময় তার বুকে ব্যথা হচ্ছিল। জিমে যান এবং ওয়ার্ম আপ শুরু করুন। এর পর হঠাৎ পড়ে যান তিনি। এ সময় যারা জিমে ছিলেন, তারা ঋত্বিককে তুলে নিয়ে তার চোখে জল দেন। তার বাড়িতেও খবর দেওয়া হয়। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি। ময়নাতদন্তের পরই মেয়েটির মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

জিমে করতে গিয়ে শারিরিকভাবে অসুস্থ হয়ে না ফেরার দেশে চলে যাওয়া সেই তরুনীর মামা জানান, রিতিকার বড় কোনো রোগ ছিল না। হঠাৎ কি হলো, কিছুই বুঝতে পারছি না। যাইহোক, এটি নিশ্চিত করা প্রয়োজন যে জিমগুলি সঠিক নির্দেশিকা অনুসরণ করে। আমরা এটাই চাই।

About Rasel Khalifa

Check Also

এবার মুশতাকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন তিশার মা

তিশা ও খন্দকার মোশতাক আহমেদের বিয়ে নিয়ে প্রথমবারের মতো মিডিয়ার সামনে এলেন সিনথিয়া ইসলাম তিশার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *