Monday , March 4 2024
Breaking News
Home / Countrywide / প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে এবার কি বললেন সেলিমের স্ত্রী আনা

প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে এবার কি বললেন সেলিমের স্ত্রী আনা

রাজধানী ঢাকায় অবৈধ ক্যাসিনো কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে দায়ের এক মামলায় এই মুহুর্তে কারাগারের চার দেয়ালের মাঝে দিন কাটছে আলোচিত সেই সেলিম প্রধানের। এদিকে স্বামীর এই বিপদের দিনে সম্প্রতি গত কয়েকদিন আগেই সুদূর রাশিয়া থেকে বাংলাদেশে ছুটে আসেন তার স্ত্রী আনা প্রধান।

বুধবার স্বামীকে দেখতে আদালতে আসেন স্ত্রী আনা প্রধান (রাশিয়ান)। এ সময় তিনি সাংবাদিকদের বলেন, আমার সন্তানদের নিয়ে খুব খারাপ সময় যাচ্ছে।

বুধবার (১০ আগস্ট) ঢাকার বিশেষ জজ আদালত-৬ এর বিচারক আল আসাদ মো. আসিফুজ্জামানের আদালতে সেলিম প্রধানের বিরুদ্ধে দুদকের অবৈধ সম্পদ ও মানি লন্ডারিং আইনের মামলাটি শুনানির দিন ধার্য ছিল। কিন্তু ওই দিন কোনো সাক্ষী আদালতে হাজির হননি। তাই পরবর্তী শুনানির জন্য ১৭ আগস্ট দিন ধার্য করেছেন আদালত।

এদিন সেলিম প্রধানকে আদালতে তোলা হয়। এ সময় সেলিম প্রধানের স্ত্রী আন্না প্রধানও আদালতে আসেন। বেলা ১১টার দিকে সাক্ষী না আসায় সেলিম প্রধানকে আদালত কক্ষ থেকে মহানগর দায়রা জজ আদালতের কারাগারে নিয়ে যাওয়া হয়।

এ সময় উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে আন্না প্রধান বলেন, আমি আমার স্বামীর পক্ষে আইনি লড়াই করব। আমি আমার স্বামীকে মুক্ত করার জন্য লড়াই করব। এটি একটি বানোয়াট মামলা। এ সাজানো মামলা থেকে স্বামীকে মুক্ত করতে রাষ্ট্রের সর্বোচ্চ আইন কর্মকর্তা ও প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

তিনি বলেন, আমার ছোট বাচ্চাদের নিয়ে খুব খারাপ সময় যাচ্ছে। রাশিয়ায় যুদ্ধের কারণে বাংলাদেশে আসতে বিলম্ব হয়েছে। আমি আমার স্বামীর মুক্তি চাই।

প্রায় সপ্তাহ দুই হলো বাংলাদেশে এসেছেন আনা প্রধান। শুরু থেকেই তার দাবি, সড়যন্ত্র করেই ফাঁসানো হয়েছে সেলিমকে। এদিকে সেলিমের আইনজীবী সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, তার মুক্তির জন্য সবরকম চেষ্টা করা হচ্ছে। সেলিম ন্যায় বিচার পাবেন এমনটাই প্রত্যাশা তার।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ উপজেলা নির্বাচন নিয়ে নতুন সুর বিএনপির

আসন্ন উপজেলা নির্বাচনে বিএনপি অংশ নেবে না বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *