Wednesday , February 21 2024
Breaking News
Home / Entertainment / প্রেম নিয়ে ব্যর্থতার বিষয় জানালেন জান্নাতুল হিমি

প্রেম নিয়ে ব্যর্থতার বিষয় জানালেন জান্নাতুল হিমি

বর্তমান সময়কার ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী জান্নাতুল সুমাইয়া হিমি। তিনি খুব অল্প সময়ের মধ্যে বহুসংখ্যক নাটকে অভিনয় করেছেন এবং তিনি তার অভিনয়ের মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছেন। এই গ্ল্যামার গার্ল বেশ কয়েক বছর ধরেই নিয়মিত নাটকে অভিনয় করেছেন। তবে তিনি এর আগে ছোটপর্দার অন্য আরেক অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব সাথে কখনো অভিনয় করেননি। তবে এবার প্রথম তার সাথে জুটি বাঁধতে যাচ্ছেন হিমি।

নাটকের নাম ‘ফিরে এসো সুরঞ্জনা’। সোমবার (৮ আগস্ট) থেকে রাজধানীর উত্তরায় একটি শুটিং হাউজে নাটকটির শুটিং চলছে। নাটকটি নির্মাণ করছেন মোঃ তৌফিকুল ইসলাম।

প্রথমবারের মতো অপূর্বর সঙ্গে কাজ করা প্রসঙ্গে হিমি বলেন, ক্যারিয়ারে অনেকের সঙ্গে কাজ করেছি। তবে এতদিন ব্যাটে বলে মিলেনি বলে অপূর্ব ভাইয়ের সঙ্গে কাজ করা হয়নি। এই প্রথম তার সঙ্গে কাজ করছি। প্রথম কাজ হলেও প্রথম মনে হচ্ছে না। তিনি অনেক হেল্পফুল।

হিমির প্রায় ৭০ শতাংশ নাটকের সহশিল্পী নিলয় আলমগীর অন্যদের সঙ্গে কম অভিনয় করার কারণ কী? জানতে চাইলে তিনি বলেন, কার সঙ্গে অভিনয় করব, এটা আমার হাতে নয়। আমি মোশাররফ ভাই, আফরান নিশো ভাইসহ সবার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চাই। দর্শকরা আরও বলেন, একজন শিল্পী নিয়ে এত কাজ করেন কেন। এটা পরিচালক, প্রযোজকদের জিজ্ঞাসা করা উচিত। আমার আর নিলয় ভাইয়ের জুটি দর্শকদের ভালো লেগেছে। ভিউও হল। আমিও আমার ভাইয়ের সঙ্গে অভিনয় করতে পছন্দ করি। আমাদের বুঝতে পারলে ভালো হয়। দর্শক যতদিন চাইবে ততদিন কাজ করব।

অভিনেতারা গোপনে প্রেম করেন, তার প্রেমের কথা জানতে চাইলে হিমি বলেন, দুর্ভাগ্যবশত এখনো প্রেম করিনি। প্রেম একটি ভাল বিষয়, কিন্তু আমার নেই। অনেকে মনে করেন আমাদের এত ফ্যান-ফলোয়ার, আমাদের অনেক প্রস্তাব আসতেই থাকে। মনে হয় একটা লাইন ধরে গেছে। আসলে তেমন কিছু না। দেখা যায়, বাস্তব জীবনে অভিনয়শিল্পীরা অনেকেই একা, ফ্রেন্ডস সার্কেলও কম—আমার যতটা মনে হয়।

কেউ কি কখনও মুখোমুখি প্রস্তাব দিয়েছেন? জানতে চাইলে এ অভিনেত্রী বলেন, আমাকে কেউ কখনো সামনাসামনি প্রেমের প্রস্তাব দেয়নি। লাইক করেন, আমি এটা অনেকবার বুঝতে পেরেছি। কিন্তু ফুল নিয়ে এক হাঁটু গেড়ে সিনেমার মতো প্রেমের প্রস্তাব কেউ দেননি।

হিমি বেশীর ভাগ সময় নিলয় আলমগীর এর সাথে অভিনয় করেই স্বাচ্ছন্দ্য বোধ করেন। তবে তিনি নিজেকে শুধু একজন তারকার সাথেই অভিনয় যুক্ত থাকতে চান না। তিনি দেশের ছোটপর্দার নামকরা অন্য অভিনেতাদের সাথেও জুটি বেঁধে কাজ করতে চান। তবে সুযোগ আসবে বলেও তিনি আশা প্রকাশ করেছেন।

About bisso Jit

Check Also

হঠাৎ চলে গেলেন জনপ্রিয়া তারকা, বিনোদন জগতে শোকের ছায়া

ঘুমের মধ্যেই মারা গেলেন টলিউড সিনেমার প্রযোজক ও সুরকার অসীমা মুখার্জি। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) ভোরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *