Monday , March 4 2024
Breaking News
Home / Countrywide / ছাত্রীর সঙ্গে অপ্রত্যাশিত কাণ্ডের পর সেই ছাত্রলীগ নেতার স্ট্যাটাস, আমার বউ আমার কাছে

ছাত্রীর সঙ্গে অপ্রত্যাশিত কাণ্ডের পর সেই ছাত্রলীগ নেতার স্ট্যাটাস, আমার বউ আমার কাছে

বর্তমানে সারা-দেশজুড়েই ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীদের নানা অনৈতিক কর্মকাণ্ডের জের ধরে রীতিমতো অতিষ্ঠ দেশের সাধারণ মানুষ। আর এরই জের ধরে সম্প্রতি এবার বগুড়ার ধুনট উপজেলায় মাঝ রাস্তা থেকে এক কলেজছাত্রীকে জোরপূর্বক অপহরণের অভিযোগ উঠেছে ছাত্রলীগের নেতা আবু সালেহ স্বপনের বিরুদ্ধে। এ ঘটনায় গোটা এলাকাজুড়ে বইছে ব্যাপক শোরগোল।

এর আগে একই দিন সন্ধ্যায় ধুনট থানায় নিহতের বাবা বাদী হয়ে মামলাটি করেন।

অভিযুক্ত আবু সালেহ স্বপন উপজেলার ভান্ডারবাড়ী ইউনিয়নের চুনিয়াপাড়া গ্রামের আবুল কাসেমের ছেলে। তিনি ধুনট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

মামলার সূত্রে জানা গেছে, অপহৃত কলেজ ছাত্রী ধুনট সদরপাড়ার এক ব্যবসায়ীর মেয়ে। সোমবার (৮ আগস্ট) বিকেলে প্রতি দিনের মতো রাস্তায় হাঁটছিলেন ওই ছাত্রী। পরে তিনি সরকারপাড়া এলাকায় পৌঁছালে স্বপন ও তার সহযোগীরা তাকে রাস্তা থেকে একটি সিএনজি চালিত অটোরিকশায় তুলে নিয়ে যায়।

এদিকে ওই দিন ও রাতেই ভুক্তভোগী ছাত্রীর বাবা স্বপনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন। পরে মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ অভিযোগটি অপহরণ মামলা হিসেবে রেকর্ড করে। এ মামলায় স্বপনসহ পাঁচজনকে আসামি করা হয়েছে। অপরদিকে মঙ্গলবার আবু সালেহ স্বপন তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে এ ঘটনার কথা জানান। ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, ‘অপহরণ না, আমার বউ আমার কাছে। কাল সকালে দেখা হবে। একটু দূরে আছি এজন্য’।

এদিকে এ ব্যাপারে ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সংবাদ মাধ্যমকে জানান, এ ঘটনায় স্বপন নামে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী ঐ ছাত্রীর বাবা। আর এ মামলার আলোকে ঐ ছাত্রীকে উদ্ধারের সবরকম চেষ্টা চালানো হচ্ছে বলেও নিশ্চিত করেছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ উপজেলা নির্বাচন নিয়ে নতুন সুর বিএনপির

আসন্ন উপজেলা নির্বাচনে বিএনপি অংশ নেবে না বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *