Wednesday , February 21 2024
Breaking News
Home / Entertainment / মাঝরাতে ঝর্ণার কাছে ছুটে গেলেন বাপ্পি, ঘটনা জানাজানি হলে  সাড়া ফেলে অনলাইনে

মাঝরাতে ঝর্ণার কাছে ছুটে গেলেন বাপ্পি, ঘটনা জানাজানি হলে  সাড়া ফেলে অনলাইনে

সবার আগে মানুষ সত্য তাহার উপরে নাই। এমন পরিচালিত কথার কারণ একটি, মানুষ যত বড়ই হোক না কেন একজনের বিপদে আর একজনের এগিয়ে আসা হচ্ছে মানুষের ধর্ম। সম্প্রতি তারই প্রমাণ দিয়েছেন নায়ক বাপ্পি।  অনেক বড় সেলিব্রিটি হয়েও মাঝরাতে একজন বিপদ্গ্রস্থকে সাহায্য করতে এগিয়ে গেলেন তিনি। যে ঘটনা সম্প্রতি সামাজিক  যোগাযোগ মাধ্যমে সাড়া ফেলেছে।

মধ্যরাতে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত নৃত্যশিল্পীকে রক্ত ​​দিয়ে মানবতার পরিচয় দিয়েছেন এই অভিনেতা। সোমবার (৮ আগস্ট) রাতে রাজধানীর পঙ্গু হাসপাতালে ঝর্ণা নামের এক ফ্রিল্যান্স ড্যান্সারকে রক্তদান করেন এই তারকা।

এর আগে রাজধানীর বেগুনবাড়ি এলাকায় সড়ক দুর্ঘটনার কবলে পড়েন নৃত্যশিল্পী দম্পতি রিপন ও ঝর্ণা। শুটিং শেষ করে রিকশায় করে বাড়ি ফিরছিলেন দুজনেই।

ঘটনার বর্ণনা দিয়ে নৃত্য পরিচালক হাবিবুর রহমান বাংলানিউজকে বলেন, ‘রিপন ও ঝর্ণা দীর্ঘদিন ধরে ফ্রিল্যান্স ড্যান্সার হিসেবে কাজ করছেন। তারা আমার সঙ্গে অনেক সিনেমায় কাজ করেছেন। সোমবার মধ্যরাতে শুটিং শেষ করে রিকশায় করে বাড়ি ফিরছিলেন তারা। তখন পেছন থেকে একটি মাইক্রোবাস তাদের ধাক্কা দেয়। এতে দুজনই গুরুতর আহত হন। পরে পথচারীরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

তিনি আরও বলেন, ‘দুর্ঘটনায় ঝর্ণার বাম পা ভেঙ্গে যায় এবং রগ ছিঁড়ে যায়। তার অস্ত্রোপচারের জন্য জরুরি ভিত্তিতে রক্তের প্রয়োজন ছিল। আমিসহ আমার সহকর্মীরা অনেকেই এ নিয়ে ফেসবুকে পোস্ট দিয়েছেন। এরপর বাপ্পী ভাই বিষয়টি জানতে পেরে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যান বেলা ১টার দিকে রক্ত দেওয়ার পরই ঝর্ণার অস্ত্রোপচার করা হয়।

হাবিব আরও জানান, ঝর্ণাকে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হলেও তার স্বামীকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। বর্তমানে তাদের দুজনের অবস্থা স্থিতিশীল রয়েছে।

বাপ্পীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে হাবিব বলেন, রক্ত ​​দিলে কোনো ক্ষতি হয় না, তবুও অনেকে ঝামেলা মনে করে রাতে রক্ত ​​দিতে চায় না। কিন্তু বাপ্পী ভাই বড় তারকা হয়েও মানবতা দেখিয়েছেন। তিনি যেভাবে আমাদের পাশে দাঁড়িয়েছেন তার জন্য আমাদের নৃত্যশিল্পীরা তাঁর কাছে ঋণী থাকবেন। বাপ্পী ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের বিপদে পাশে দাঁড়ানোর জন্য। 

পুলিশ ঘাতক মাইক্রোবাস ও এর চালককে আটক করেছে বলে জানা গেছে। তবে মাইক্রোবাস চালকের পরিচয় এখনও পর্যন্ত পাওয়া যায়নি।  এছাড়া আহত দুই ব্যক্তির যে রিকশায় করে আসছিলেন ওই রিকশা চালকের কোন হতাহতের তথ্য পাওয়া যায়নি।

About Nasimul Islam

Check Also

এবার সেই সুহানির মৃত্যু নিয়ে ভয়াবহ তথ্য দিল পরিবার

তিনি আমির খানের দঙ্গল-এ ববিতা ফোগাটের ভূমিকায় অভিনয় করেছিলেন। ভারতীয় অভিনেত্রী সুহানি ভাটনগর। এই চরিত্রটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *