Monday , March 4 2024
Breaking News
Home / Sports / হাসপাতালে ভর্তি শোয়েব আখতার, চাইলেন দোয়া

হাসপাতালে ভর্তি শোয়েব আখতার, চাইলেন দোয়া

সাম্প্রতিক সময়ে অস্ট্রেলিয়ায় চিকিৎসার জন্য গিয়েছেন পাকিস্তানের কিংবদন্তি প্রেসার শোয়েব আক্তার। সেখানে তিনি একটি হাসপাতালে ভর্তি হয়েছেন। জানা গেছে, শোয়েবের হাঁটুতে অপারেশন করা হয়েছে এবং তার সেই অপারেশন সফলভাবে সম্পন্ন হয়েছে। তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে তার ভক্তদের জন্য একটি ভিডিও পোস্ট করে তার স্বাস্থ্যের অবস্থা সম্পর্কে জানিয়েছেন। সেই সাথে তিনি বলেছেন, আমার জন্য সকলে দোয়া করবেন।

একটি ইনস্টাগ্রাম ভিডিওতে, শোয়েব সমর্থকদের বলেছেন যে তিনি এখন অপারেশন থিয়েটারের বাইরে রয়েছেন। তার দুই হাঁটুতে অ’স্ত্রোপচার করতে সময় লাগে ৫ থেকে ৬ ঘণ্টা।

ভিডিওতে শোয়েব আখতার ভক্তদের কাছে দোয়া চেয়েছেন এবং বলেছেন, “আমি কষ্টে আছি। আপনাদের দোয়া চাই।”

সাবেক এই ডানহাতি পেসার বলেছেন, “আশা করি এটাই আমার শেষ অ’স্ত্রোপচার কারণ আমি আর ব্যথা সহ্য করতে পারছি না।”

১১ বছর আগে অবসর নেওয়া শোয়েব যোগ করেছেন, “আমি আরও ৪ থেকে ৫ বছর খেলতে পারতাম। কিন্তু আমি যদি সেটা করতাম তাহলে আজ আমি হুইলচেয়ারে থাকতাম। ফলস্বরূপ, আমাকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নিতে হয়েছিল।”

পাকিস্তানের হয়ে ৪৬টি টেস্ট, ১৬৩টি ওয়ানডে ও ১৫টি টি-টোয়েন্টি খেলেছেন শোয়েব। সব মিলিয়ে উইকেট নিয়েছেন ৪৪৪টি। ১৯৯৭ সালের ডিসেম্বরে ঘরের মাঠ রাওয়ালপিন্ডিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট ম্যাচ দিয়ে পাকিস্তান দলে অভিষেক শোয়েবের। সবশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন ২০১১ বিশ্বকাপে, নিউজিল্যান্ডের বিপক্ষে পাল্লেকেলেতে।

উল্লেখ্য, পাকিস্তানের এই দুর্দান্ত গতির বোলার বিশ্বের সবচেয়ে দ্রুতগতি সম্পন্ন বোলার হিসেবে আখ্যা পেয়েছিলেন। তিনি মূলত: তার গতির কারণে বিভিন্ন সময়ে শরীরে ইনজুরিতে পড়েন। তিনি বেশ আগেভাগেই ক্রিকেট থেকে অবসরে চলে যান। প্রকৃতপক্ষে তাঁর শারীরিক অবস্থা বিবেচনা করে তিনি অবসরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। যার কারণে অনেকটা শারীরিকভাবে রক্ষা পেয়েছেন এই পেসার ক্রিকেটার।

About bisso Jit

Check Also

ডেভিড মিলারের হবু বউয়ের জন্য যে উপহার পাঠালো ফরচুন বরিশাল

বিপিএল খেলতে গিয়েই বিয়ের ঘোষণা দেন দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার ডেভিড মিলার। দুই ম্যাচ খেলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *