Sunday , March 3 2024
Home / Entertainment / এয়ারপোর্ট থেকে বেরিয়ে হঠাৎই রেগে গেলেন শাহরুখ, দ্রুত বাবার পাশে এসে পরিস্থিতি সামাল দেন আরিয়ান

এয়ারপোর্ট থেকে বেরিয়ে হঠাৎই রেগে গেলেন শাহরুখ, দ্রুত বাবার পাশে এসে পরিস্থিতি সামাল দেন আরিয়ান

বলিউড সুপার স্টার অভিনেতা ও কিংবদন্তি তারকা শাহরুখ খান। যিনি ভক্তদের মাঝে ‘বলিউড বাদশাহ’ নামেই অধিক পরিচিতি পেয়েছেন। বিশ্বের প্রায় প্রতিটি দেশেই ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে তার অগণিত ভক্ত-শুভাকাঙ্খী। বিশেষজ্ঞদের মতে সারা বিশ্বের প্রতি ৫ জনের একজন তার ভক্ত। তবে এবার সোশ্যাল মিডিয়ায় সেই অভিনেতাকে নিয়েই চলছে ব্যাপক শোরগোল।

জানা যায়, ধীর, স্থির, শান্ত শাহরুখ খান মুম্বাই বিমানবন্দর থেকে বের হওয়ার সময় হঠাৎ উত্তেজিত হয়ে পড়েন। এক ভক্ত তাকে জোর করে স্পর্শ করার চেষ্টা করলে বিষয়টি নিয়ে তিনি উত্তেজিত হয়ে পড়েন।

ঘটনার সময় শাহরুখের সঙ্গে তার বোন শেহনাজ লালারুখ খান, ছেলে আরিয়ান এবং আবরাম খান ছিলেন। হঠাৎ এক ভক্ত শাহরুখ খানের পাশে এসে তার হাত ধরে সেলফি তোলার চেষ্টা করেন।

এ সময়ে শাহরুখ এক ঝাঁকুনি দিয়ে হাত সরিয়ে নিল, মুখে রাগের ছাপ ফুটে উঠে। এ অবস্থায় ছেলে আরিয়ান দ্রুত বাবার পাশে চলে যায়। তিনি ঠাণ্ডা মাথায় পুরো পরিস্থিতি সামাল দেন। শান্ত করেন বাবাকে।

সেই ফুটেজ সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ভাইরাল হয়ে যায়।

এর আগে মা’দ’ক কাণ্ড নিয়ে ছেলে আরিয়ান খানের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে নেটিজনদের নানা ট্রলের শিকার হতে হয় বলিউড বাদশাহকে। তবে যে যাই বলুক না কেন, ছেলেকে জেল থেকে বাঁচাতে সবরকম চেষ্টা চালিয়ে যান শাহরুখ খান।

About Rasel Khalifa

Check Also

জীবন মানুষকে কোথায় দাঁড় করায় কেউ বলতে পারবে না: মৌ

জনপ্রিয় উপস্থাপিকা মৌসুমী মৌ’র ফুসফুসে সং/ক্রমণ ধরা পড়েছে। তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সামাজিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *