Sunday , March 3 2024
Home / Entertainment / ১৪ বছর ধরে যাকে ভাই বলেছে তার সাথেই, বলতে লজ্জা হয়: করণ

১৪ বছর ধরে যাকে ভাই বলেছে তার সাথেই, বলতে লজ্জা হয়: করণ

বহির্ভূত সম্পর্কের কারণে এই পর্যন্ত অনেক দম্পতির দীর্ঘদিনের দাম্পত্য জীবন নিমিষেই ধুলিস্যাৎ হয়ে গেছে।  দাম্পত্য কলহ থেকে শুরু করে রাগের বর্ষবর্তি হয়ে সঙ্গিকে নিথর মতো ঘটনাও ঘটেছে। সাম্প্রতিক অভিনেতা তার স্ত্রী সম্পর্কে এমনই অভিযোগ তুলেছেন। যে ঘটনা বর্তমানে নেট দুনিয়ায় ভাইরাল।

দিনের পর দিন দাম্পত্য কলহের জেরে আগুন জ্বলছিল পরিবারে। টেলিভিশন অভিনেত্রী নিশা রাওয়াল তার স্বামী অভিনেতা করণ মেহরার বিরুদ্ধে অভিযোগ করেছেন। এবার করণের পাল্টা অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে। তিনি বলেন, সমস্যা শুরু হয় যখন নিশা পরকীয়ার সম্পর্কে জড়িয়ে পড়ে। আসলে তিনি খারাপ ব্যবহার করেননি। বরং ঘটনার শিকার তিনি।

বিয়ের নয় বছর পর বিচ্ছেদ হয়ে যায় তারকা দম্পতি কর্ণ-নিশা। গত ১৪ মাস ধরে ছেলে কবিশের ভরণ-পোষণের দায়িত্ব নিজের হাতেই রেখেছেন নিশা। ইয়ে রিশতা কেয়া খেলতা হ্যায় অভিনেতা করণ দাবি করেছেন যে তিনি আদালতের রায় অনুসারে নিঃস্ব। নিশা কঙ্গনা রানাউতের ‘লক আপ’-এ প্রতিযোগী হওয়ার বিষয়ে সমস্ত কিছু প্রকাশ করেছেন।

 

এবারও অভিযোগ করলেন করণ। সম্প্রতি সাংবাদিকদের কাছে প্রকাশ্যেই এই অভিযোগ করেন অভিনেতা। তিনি বলেন, ‘নিশা আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে। গত ১৪ বছর ধরে, তিনি যাকে তার ভাই বলে ডাকেন তার সাথে তার বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে, বলতে লজ্জা হয়। সেই ভাইয়ের নাম রোহিত সাথিয়া। বিয়ের সময় তিনিই কন্যা দান করেছিলেন।

 

করণ রেগে গিয়ে বলল, ‘আমার চার রুমের ফ্ল্যাটে ওই লোকটার সঙ্গেই আছে নিশা। আমার ল্যাপটপ, কাগজপত্র, টাকা ব্যবহার করছি। ওই টাকা থেকে তিনি আমার বিরুদ্ধে মামলা করেন। এ কেমন বিচার? আমরা এখনো আইনগতভাবে আলাদা হইনি। আমি বিচার চাই।

 

করণের দাবি, তার ছেলে সেখানে বড় হওয়ার উপযুক্ত পরিবেশ পাচ্ছে না। রোহিত নেশাগ্রস্ত ছিলেন বলেও অভিযোগ করেন করণ। দাবি, সেই পরিবেশে কবিশকে নষ্ট করছেন নিশা।

এখন তারা উভয় আলাদা আলাদা জীবন যাপন করছেন। করণের দাবি তার স্ত্রীকে সে একটি চার রুমের একটি ফ্ল্যাট দিয়েছিল এখন সেই ফ্ল্যাটেই সে তার পরকীয়া প্রেমিককে নিয়ে থাকছেন। যে ঘটনা তার কাছে অনেকক দুঃখ জনক বলেও গনমাধ্যমকে জানান তিনি।

 

About Nasimul Islam

Check Also

জীবন মানুষকে কোথায় দাঁড় করায় কেউ বলতে পারবে না: মৌ

জনপ্রিয় উপস্থাপিকা মৌসুমী মৌ’র ফুসফুসে সং/ক্রমণ ধরা পড়েছে। তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সামাজিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *