Tuesday , February 27 2024
Breaking News
Home / Entertainment / ভারত থেকে প্রেমের টানে বরিশালে এসে মার খাওয়া সেই প্রেমিককে আসিফের পরামর্শ প্রদান

ভারত থেকে প্রেমের টানে বরিশালে এসে মার খাওয়া সেই প্রেমিককে আসিফের পরামর্শ প্রদান

প্রেমের টানে বিদেশ থেকে বাংলাদেশে আসা বর্তমানে একটি ট্রেন্ড হয়ে দাড়িয়েছে। প্রতিনিয়তই দেশে কোন না কোন প্রেমিক প্রেমিকা ছুটে আসছে প্রেমের টানে। আর এমন ধরনের খবর হরহামেশাই পাওয়া যায়। এ দিকে সব থেকে বেশি একটি বিষয় ভাইরাল হয়েছে সম্প্রতি। প্রেমের টানে ভারতের তামিল নাড়ু থেকে ছুটে আসে এক যুবক। আর এখানেই এসেই শিকার হয় বাজে অভিজ্ঞতার। এবার তাকে নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন দেশের জনপ্রি কন্ঠশিল্পী আসিফ আকবর।পাঠকদের উদ্দেশ্যে তার সেই লেখনি তুলে ধরা হলো হুবহু:-

প্রেমের ব্যাপারে আমি খুব সেনসিটিভ। যে কোন সলিড প্রেম দেখলেই পাশে থাকা আমার অভ্যাস। যাদের প্রেমের পক্ষে কাজ করি তাদের সংসার টেকা না টেকার দায়িত্ব আমার না। টিকে গেলে খুশী হই, ভেঙ্গে গেলে কষ্ট পাই। বহুদিন ধরে দেখছি বাংলাদেশী প্রেমিকদের টানে ভিনদেশী মেয়েরা ছুটে আসছেন। ভালবাসার ব্যাপার তো! ভালই লাগছিলো। বাংলাদেশের ছেলেরা বারবার প্রমান করেছে প্রেমের প্রতি তারা বিশ্বস্ত। স্যালুট সফল প্রেমিকগন।

তবে মেয়েদের ভালবাসার ব্যাপারে আমার একটা ছোট অবজার্ভেশন আছে। তারা প্রেমও করবে, আবার অবুজ প্রেমিকের সক্ষমতা নিয়ে খানিক পরেই দ্বিতীয় অপশনের উপস্থিতি জানান দেবে। পাত্র রেডী, ফ্যামিলি থেকে চাপ আছে, হাতে সময় কম, এখন তুমি কি করবে ! সবাইতো আর আমার মত বীর প্রেমিক না, কেউ কেউ অসহায় প্রেমিকও হয়। ভালবাসার হিসাব নিকাশে খেই হারিয়ে ব্যর্থ প্রেমিকের খাতায় নাম লিখিয়ে বিরহবিধুর কষ্ট নিয়ে বেঁচে থাকে এই অভাগাগুলো।

প্রেমকান্ত নামের ছেলেটা ভারতের তামিলনাড়ু থেকে বৈধ পথেই বরিশালে এসেছে প্রেমের টানে। এসেই মেয়েটার লোকাল- ফরেন প্রেমিক কোটায় অপমানিত হয়েছে। বাংলাদেশী প্রেমিকরা বিদেশী মেয়েদের সাথে সুন্দর সংসার করছে, অথচ তিন বছরের চলমান প্রেমে প্রেমকান্ত ধোঁকা খেয়ে গেল। জল যতই ঘোলা হউক না কেন, আমার দাবী প্রেমকান্তকে সম্মানজনকভাবে তার দেশে পাঠিয়ে দেয়া হোক। একজন সলিড প্রেমিকের পক্ষ নেয়া পুরুষ হিসেবে আমার দায়িত্ব। সরি প্রেমকান্ত, দেশে ফিরে যাও। আর মনে রেখো- বাংলাদেশের প্রেমিকরা মেয়েদের চেয়েও বহুগুনে সলিড প্রেমের ক্ষেত্রে। তুমি ভুল করেছো সেটা সমস্যা না, ভবিষ্যতে সতর্ক থাকবে এটাই আশা করি।

তেলের দাম ব্যাপার নাহ, সব প্রেমকাতুরে প্রেমকান্তের দলের জন্য ভালবাসা অবিরাম…

প্রসঙ্গত,আসিফ আকবর বাংলাদেশের সঙ্গীতাঙ্গের অন্যতম বড় একজন তারকা। দীর্ঘদিন ধরেই বাংলাদেশের সঙ্গীত জগতের তারকা হিসেবে তিনি প্রতিষ্ঠিত রয়েছেন। গান ছাড়াও বর্তমানে দেশের নানা ধরনের সমসাময়িক সব বিষয় নিয়ে কথা বলে থাকেন এই গুনি শিল্পী।

About Rasel Khalifa

Check Also

১৪ বছর পরে সুখবর দিলেন মেহজাবীন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নাটকে অভিনয়ের পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও কাজ করছেন তিনি। অনেকদিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *