Tuesday , February 27 2024
Breaking News
Home / Countrywide / ফের মাঝ আকাশ থেকে মাটিতে আছড়ে পড়লো বিমান, জানা গেল প্রয়াতের সংখ্যা 

ফের মাঝ আকাশ থেকে মাটিতে আছড়ে পড়লো বিমান, জানা গেল প্রয়াতের সংখ্যা 

একটি বিমান আকাশে ওড়ার আগে তার বিভিন্ন রকমের পরীক্ষা-নিরীক্ষা সম্পন্ন করা হয়। কোন প্রকার ত্রুটি আছে কিনা সমস্ত কিছু পর্যবেক্ষণ এর পরেই একটা বিমানকে টেকআপের জন্য রেডি করা হয়।  তবে সকল পরীক্ষার পরেও বিমান দুর্ঘটনার ঘটনা ঘটে। ফের তাইওয়ানে একটি বিমান দুর্ঘটনা ঘটেছে।

 

তাইওয়ানের এই বিমান দুর্ঘটনায় দুইজন নি’হত হয়েছেন। শনিবার ওই অঞ্চলের পিংটাং এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সিএনএর প্রতিবেদনে বলা হয়েছে, নিহত দুইজনের পরিচয় শনাক্ত করা হয়েছে। তাদের মধ্যে চু, ৬১, এবং তার ২৭ বছর বয়সী ছেলে রয়েছে। বিমান বিধ্বস্তের কারণ এখনও শনাক্ত করা যায়নি।

 

পিংটাং বিভাগের ফায়ার অ্যান্ড ইমার্জেন্সি সার্ভিস ব্যুরো জানিয়েছে যে তারা স্থানীয় সময় 5:48 মিনিটে ইয়ানপু টাউনশিপে একটি বিমান বিধ্বস্ত হওয়ার খবর পেয়েছে। খবর পাওয়ার পরপরই সেখানে ১২টি গাড়ি এবং ২২টি ফায়ার ফাইটার ও উদ্ধারকারীর সমন্বয়ে কয়েকটি দল পাঠানো হয়।

 

নাম প্রকাশে অনিচ্ছুক পাইলটের এক সহকর্মী সিএনএকে বলেন, চু তার ছোটবেলা থেকেই অবসর সময়ে উড়তে পছন্দ করতেন। সম্প্রতি তার ছেলে উড়তে শুরু করেছে।

 

ইটি টুডে জানিয়েছে যে ট্রান্সপোর্টেশন সেফটি কাউন্সিলের কর্মকর্তারা এবং সদস্যরা দুর্ঘটনাটি তদন্ত করতে যাচ্ছেন।

 

এ দুর্ঘটনায় বিমানটি বিধ্বস্ত হয়ে গেছে । তবে এ দুর্ঘটনা কেন ঘটেছে সে বিষয়ে এখনো পর্যন্ত কোনো তথ্য পাওয়া যায়নি। গণমাধ্যম ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনার পর থেকেই দুর্ঘটনাস্থলে অবস্থান করছেন এ ঘটনার তদন্ত চলমান।

About Nasimul Islam

Check Also

স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই যুবলীগ নেত্রী রিমান্ডে

জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মিম খাতুন ওরফে আফসানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *