Monday , March 4 2024
Breaking News
Home / International / নিজের বিয়ে কিন্তু হাজির হতে পারেননি, বদলে পাঠালেন ভাইকে

নিজের বিয়ে কিন্তু হাজির হতে পারেননি, বদলে পাঠালেন ভাইকে

তিনি নতুন একটি ক্লাবে যোগদান করেছেন যার কারণে নতুন দায়িত্ব তার ওপর। ভালো পারফর্মেন্স এর মাধ্যমে দলকে জিতিয়ে দেওয়া তার এখন ধ্যান জ্ঞান। তাই নিজের বিয়েতে তিনি নিজেই হাজির হননি। কথাটি শুনলে অনেকের নিকট আশ্চর্যের মনে হতে পারে। তিনি নিজের বিয়েতে উপস্থিত থাকতে পারবেন না, তা জেনেও তিনি বিয়ের তারিখ পিছিয়ে দেননি। বিয়েতে নিজে উপস্থিত হতে না পারলেও ভাইকে পাঠিয়েছেন।

এভাবেই তার বিয়ের অনুষ্ঠান সেরে ফেললেন ফুটবলার মোহামেদ বুয়া তুরে।

চীনা সুপার লিগের পর গত জুলাইয়ে সুইডিশ ক্লাব মালমোতে যোগ দেন সিয়েরা লিওনের এই ফুটবলার। তিনি গত ২১ জুলাই চীন থেকে সুইডেনে চলে যান। আর তাকে দলে নিয়ে পরবর্তী ম্যাচের একাদশ ঘোষণা করে ক্লাব।

এমন সুখবরে উল্টো বুয়া তুরে বিপাকে পড়েন। কারণ ক্লাবে যোগদানের দিনই ২১শে জুলাই ছিল তাঁর বিয়ের অনুষ্ঠানের দিন।

তিনি তার বিয়ের দিন নতুন ক্লাবে যোগদানের পর শীঘ্রই সুইডেন থেকে সিয়েরা লিওনে যাওয়ার পরিকল্পনা ছিল তার। কিন্তু নতুন ক্লাবের একাদশে নাম থাকায় তার বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে পারেননি তিনি।

তবে বিয়ের অনুষ্ঠান যাতে দেরি না হয় সেজন্য তিনি তার নিজের ভাইকে বিয়েতে তার পক্ষে যোগ দিতে পাঠিয়েছেন।

কিন্তু বিয়ের অনুষ্ঠানের পর বুয়া তুরে কনের সঙ্গে তিনটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তাকেও দেখা যায় বরের বেশে, যা দেখে অনেকের বিস্মিত হওয়ার উপক্রম।

সুইডেন থেকে আফ্রিকায় গেলেন কবে?

I married my sweetheart, wife and my Best friend today! What an amazing human being! And What a blessing! Mrs SBT? Suad Baydoun

I can’t wait to enjoy life with you together soboti?‍♂️. pic.tw itter.com/nEw4siV0QF

— Mohamed Buya Turay? (turay_buya) July 31, 2022

বুয়া তুরে অবশ্য ইতিমধ্যেই সেই রহস্য প্রকাশ করেছেন। তিনি জানান, বিয়ের অনুষ্ঠানের অনেক আগেই ছবিগুলো তুলেছিলেন তিনি।

এক সাক্ষাৎকারে তুরে বলেন, ‘আমরা ২১ জুলাই সিয়েরা লিওনে বিয়ে করেছি। আমাকে মালমো ফাস্ট ক্লাবে যোগ দিতে বলার কারনে সেখানে (বিবাহে) উপস্থিত হতে পারিনি। আমার পক্ষ থেকে আমার ভাই বিয়েতে উপস্থিত ছিলেন। অনেক দিন বউকে দেখি না। তবে আমি তাকে (স্ত্রী) সুইডেনে আনার চেষ্টা করব।’

ছবি প্রসঙ্গে তুরে বলেন, ‘ওগুলো আমরা আগভাগেই তুলে রেখেছিলাম। যদিও আমি সেখানে ছিলাম না, ছবি দেখে মনে হচ্ছে আমি সেখানে ছিলাম।

উল্লেখ্য, বুয়া তুরে ইতিমধ্যে মালমোর হয়ে খেলায় অভিষিক্ত হয়েছেন। তিনি গেল ৪ঠা আগস্ট ডিডেলেংয়ের বিপক্ষে ইউরোপা লিগের বাছাইপর্বে যে ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল সেই ম্যাচে সুইডিশ ক্লাবের হয়েই তিনি অংশ নেন। ম্যাচটিতে ক্লাব জয়লাভ করেছে 30 গোল দিয়ে। তবে তিনি আশাবাদী যে, তিনি আগামি ম্যাচগুলোতে ভালো পারফর্মেন্সের মাধ্যমে দলেকে একটি ভালো পর্যায়ে নিয়ে যেতে পারবেন।

About bisso Jit

Check Also

হাতেনাতে ধরা খেয়ে কান্নায় ভেঙে পড়লেন সরকারি কর্মকর্তা, ভিডিও ভাইরাল

ঘুষ নিতে গিয়ে ভারতের দুর্নীতি দমন ব্যুরোর (এসিবি) হাতে ধরা পড়েছে এক ভারতীয় সরকারি কর্মকর্তা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *