Thursday , February 22 2024
Breaking News
Home / Entertainment / এবার বড় ধরনের বিপাকে পরলেন হিরো আলম, জানা গেল কারন

এবার বড় ধরনের বিপাকে পরলেন হিরো আলম, জানা গেল কারন

একের পর বিপাকে পরছেন হিরো আলম। সমালোচনা আর সংকটময় পরিস্থিতি যেন কোনভাবেই তার পিছু ছাড়ছে না। হিরো আলম সম্প্রতি বিকৃত সূরে একটা রবিন্দ্রসংঙ্গিত গাওয়াকে কেন্দ্র করে ব্যাপক সমালোচিত হয়েছেন। এমনকি তাকে এই ঘটনায় আইনি জটিলতায়ও পরতে হয়েছে।

হিরো আলমের বিরুদ্ধে টাকা আত্মসাৎ ও হত্যার হুমকির অভিযোগ করেছেন রুবেল মুন্সী (২২) নামে এক যুবক। শুক্রবার (৫ আগস্ট) তিনি গাজীপুরের শ্রীপুর থানায় হিরো আলম ও তার দুই সহযোগীকে আসামি করে লিখিত অভিযোগ করেন। শনিবার (৬ আগস্ট) রাতে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। রুবেল মুন্সি কুমিল্লার মতলব উপজেলার বড়াইলদা গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে। তিনি শ্রীপুর পৌরসভার ভাংনাহাটি এলাকার হাজী আবদুচ ছাত্তার বাড়ির ভাড়াটিয়া। আসামিরা হলেন, বগুড়া সদর থানার রুলিয়া বাজার এলাকার আশরাফুল হোসেন ওরফে হিরো আলম (৩৫), তার সহযোগী মো. লিমন (২৫) ও মো. শুভ (৩০)। রুবেল মুন্সী লিখিত অভিযোগে উল্লেখ করেন, প্রায় ৫ মাস আগে হিরো আলমের একটি অনলাইন কোম্পানিতে ১০ হাজার টাকা বেতনে চাকরি করতাম। ২০২১ সালে হিরো আলম আমার কাছ থেকে ২০ হাজার টাকা ধার নেন। এছাড়া সাত মাসের বেতনের ৭০ হাজার টাকা হিরো আলমের কাছে জমা করি।

পরে বকেয়া ৯০ হাজার টাকা ফেরত চাইলে হিরো আলম দেবেন বলে তর্ক শুরু করেন। এক পর্যায়ে আমি পাঁচ মাস আগে চাকরি ছেড়ে শ্রীপুরের ইয়ান ফুড কোম্পানিতে চাকরি নিই। অভিযোগে আরও বলা হয়, গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে দুই সহযোগী নিয়ে হিরো আলম ইয়ার ফুড ফ্যাক্টরির সামনে আসেন, যেখানে আমি বর্তমানে কাজ করছি। পরে টাকা ফেরত দিতে ফোন করে অফিস থেকে চলে যেতে বলেন। অফিস থেকে বের হওয়ার পর হিরো আলমের দুই সহকর্মী আমাকে একটি প্রাইভেট কারে তুলে মেডিকেল মোড়ে নিয়ে যায়। সেখানে অজ্ঞাতদের সহায়তায় আমার কাছ থেকে একটি ল্যাপটপ কেড়ে নেয় তারা। এছাড়াও তারা আমার জিমেইল এবং ফেস// বুক আইডি হ্যাক করে এবং আমাকে কিছু তথ্য দিয়ে ভোর ৩ টার দিকে ছেড়ে দেয়। এসব বিষয়ে আইনের আশ্রয় নিলে এবং অতিরিক্ত বাড়াবাড়ি করলে জানমালের ক্ষয়ক্ষতির পাশাপাশি প্রাণহানির আশঙ্কা রয়েছে। ওসি মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, শুক্রবার রুবেল মুন্সি নামে এক যুবক হিরো আলমের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন। বিষয়টি তদন্তের জন্য পুলিশের একজন এসআইকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত শেষে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, বগুরার সন্তান আলোচিত হিরো আলম। বিভিন্ন সময়ে বিভিন্ন কারনে তার কর্মকান্ডের মাধ্যমে আলোচনার শীর্ষে থাকেন। বর্তমানে হিরো আলম আলোচনা-সমালোচনার টক অব দ্যা কান্ট্রিতে পরিনত হয়েছে। সম্প্রতি একটি গানকে কেন্দ্র করে তিনি আইনি জটিলতায় পরেছিলেন। পরবর্তীতে তিনি পুলিশের কাছে মুচলেকা দিয়ে ছাড়া পেয়েছেন বলে জানা গেছে।

About Syful Islam

Check Also

আরাভের সামনে গেলে বুঝবেন তিনি কত ভালো মানুষ: লুবাবা (ভিডিও)

দুবাই হ/ত্যা মামলার আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খানের প্রশংসায় পঞ্চমুখ হলেন প্রয়াত অভিনেতা আবদুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *