Thursday , February 22 2024
Breaking News
Home / Countrywide / এবার আর পিছু হটলেন না দুদু, সরকারকে সরাসরি বলেই দিলেন, জানা গেল বিস্তারিত

এবার আর পিছু হটলেন না দুদু, সরকারকে সরাসরি বলেই দিলেন, জানা গেল বিস্তারিত

সরকার সারাদেশকে ধ্বংস করে দিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

তিনি বলেন, গত ৫০ বছরে কোনো সরকার জ্বালানি তেলের দাম এভাবে বাড়ায়নি। কোনো কোনো ক্ষেত্রে ৫০ শতাংশের বেশি দাম বাড়ানো হয়েছে। দেশে নিত্যপণ্যের দাম ইতিমধ্যেই আকাশ ছোঁয়া। মানুষের বাঁচার উপায় নেই। চারদিকে শ্বাসরুদ্ধকর অবস্থা।

নুর আলম হত্যার প্রতিবাদে ছাত্রদল কেন্দ্রীয় সংসদ আয়োজিত ছাত্র সমাবেশে এসব কথা বলেন ভোলা জেলা ছাত্রদলের সভাপতি মো.

দুদু বলেন, দেশের স্বার্থে আন্দোলনে নামার জন্য ছাত্রনেতা নূর আলমকে প্রাণনাশ করা হয়েছে। বর্তমান সরকার শিক্ষার্থীদের ওপর গুলি চালাতে শুরু করেছে। সাবেক ছাত্রলীগ নেতা ওবায়দুল কাদের পুলিশের উসকানি দেন। পুলিশ কি বসবে? আমার মনে হয় ওবায়দুল কাদের ও স্বরাষ্ট্রমন্ত্রীর প্ররোচনায় পুলিশ গুলি করে ছাত্রদের হত্যা করেছে। এর জন্য আপনাকে একদিন মূল্য দিতে হবে।

ছাত্রদলের সাবেক এই সভাপতি বলেন, এই অবৈধ সরকার গতরাতে হঠাৎ করে তেল-গ্যাসের দাম বাড়িয়েছে। আমি এই ছাত্র সমাবেশ থেকে বলছি, এই সরকার বেশি দিন ক্ষমতায় থাকতে পারবে না। এই সরকার সারাদেশকে তছনছ করে দিয়েছে। আমরা সবাই ঐক্যবদ্ধ হলে, দেশের মানুষকে নিয়ে রাজপথে নামলে এই অবৈধ সরকার পালাতে বাধ্য হবে।

তিনি বলেন, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারিক রহমানের নেতৃত্বে আন্দোলনের মাধ্যমে দেশে আবার গণতন্ত্র প্রতিষ্ঠা করতে পারব। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। আমাদের ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলতে হবে, এই ঐক্য গড়ে তোলার মাধ্যমেই আমরা আমাদের গণতন্ত্র ও স্বাধীনতা পুনরুদ্ধার করতে পারব।

সংগঠনের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের সঞ্চালনায় সমাবেশে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়সহ বিএনপির শীর্ষ নেতারা বক্তব্য দেন।

প্রসঙ্গত, শামসুজ্জামান দুদু তার রাজনৈতিক জীবনের প্রথম থেকেই খুব একগ্রতা ও সততার সহিত তার দায়িত্ব পালন করে আসছেন। বিএনপির অগ্রায়ণের পিছনে তার রয়েছে অপরিসীম ভূমিকা। আসন্ন দ্বাদশ নির্বাচনকে কেন্দ্র করে তিনি বিভিন্ন সভাও সমাবেশে তার মূল্যবান বক্তব্য প্রদান করে যাচ্ছেন।

About Shafique Hasan

Check Also

এবার মুশতাকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন তিশার মা

তিশা ও খন্দকার মোশতাক আহমেদের বিয়ে নিয়ে প্রথমবারের মতো মিডিয়ার সামনে এলেন সিনথিয়া ইসলাম তিশার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *