Tuesday , February 27 2024
Breaking News
Home / Countrywide / থানার ভেতরে ঢুকে বেধড়ক পেটালেন পুলিশকে, ক্ষমা চাইলেন সেই পুলিশ

থানার ভেতরে ঢুকে বেধড়ক পেটালেন পুলিশকে, ক্ষমা চাইলেন সেই পুলিশ

থানার ভেতরে ঢুকে থানার পুলিশকেই মা’রধর, এমন কথা শুনলে যে কারো নিকট কিছুটা হলেও আশ্চর্য লাগতে পারে। কারণ যেখানে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এ ধরনের পরিস্থিতি কঠোর হাতে দমন করেন সেখানেই কিনা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যকে বেদম পেটালেন সাধারন জনগন। হ্যা, এমনই একটি ঘটনা ঘটেছে ভারতের নয়াদিল্লিতে।

থানার ভেতরে উত্তেজিত জনতার হাতে বেধক পিটুনি খেলেন এক পুলিশকর্মী। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি শনিবার এক প্রতিবেদনে জানিয়েছে, ভারতের নয়াদিল্লিতে এই ঘটনা ঘটেছে।

নয়াদিল্লির আনন্দ বিহার থানার ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভা”ইরাল হয়ে যায়।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে ১২/১২ জনের একটি দল পুলিশ সদস্যকে ঘিরে ধরে তাকে মা”রধর করছে। অনেক লোক তাদের মোবাইল ফোনে ঘটনার ছবি ও ভিডিও তুললেও কেউ হাম”লাকারীদেরকে থামানোর চেষ্টা করেনি, প্রতিবেদনে এমনটি বলা হয়েছে। যে পুলিশ সদস্যকে মা”রধর করা হয়েছে তিনি আনন্দ বিহার থানার হেড কনস্টেবল বলে জানা গেছে।

ভিডিওতে ওই কনস্টেবলকে ক্ষমা চাইতে দেখা গেছে। কিন্তু তারপরও উত্তেজিত জনতা তাকে মা”রধর বন্ধ করেনি। এদিকে হাম”লাকারীদের এখনো শনাক্ত করা যায়নি।

ঘটনার বিষয়ে ওই থানার পুলিশ জানিয়েছে, ঘটনাটি কেন ঘটেছে বা থানার ভিতরে এমন ঘটনা কেন ঘটলো, সে বিষয়ে যারা অভিযুক্ত তাদেরকে গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ। এ ধরনের ঘটনায় জনগণ পুলিশের ওপর আস্থা হারাবে। অভিযুক্তদের ধরতে ইতিমধ্যে পুলিশ মাঠে নেমেছে এবং তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে এমনটাই জানিয়েছে পুলিশ কর্মকর্তারা।

About bisso Jit

Check Also

স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই যুবলীগ নেত্রী রিমান্ডে

জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মিম খাতুন ওরফে আফসানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *